আওয়ামীলীগ এর সক্রিয় কর্মী না জানিয়ে বিএনপির পূর্ণাঙ্গ কমিটিতে

পটুয়াখালী রাঙ্গাবালী সংবাদদাতাঃ পটুয়াখালী রাঙ্গাবালী বিএনপির কমিটিতে না জানিয়ে আওয়ামী সক্রিয় কর্মীদের নাম প্রকাশ করেন। এমন অভিযোগ উঠেছে রাঙ্গবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়ন শাখার ৭নং ওয়ার্ড পূর্ণাঙ্গ কমিটিতে। দেখা যায়, ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির তালিকায় চার জন আওয়ামীলীগের সক্রিয় কর্মী ও একজন সাধারণ ছাত্র। অভিযুক্ত কারীরা হলেন মোঃ নিজাম হাং,মোঃ হাসান হাং,মোঃ রুহুল আমিন, মোঃ রাকিব হাং ও মোঃ নাহিদুল । তারা বলেন আমরা এর সঠিক বিচার চাই। আমাদের গণতন্ত্র হরণ করার চেষ্টা চালাচ্ছে। দ্রুত যদি তারা কমিটি থেকে নাম অপসরণ না করে তাহলে আমরা আইনের শরণাপন্ন হব।

অভিযোগকারী মোঃ রাকিব হাং বলেন, আমি যখন থেকে রাজনীতি বুঝতে শিখেছি, তখন থেকেই আওয়ামীলীগের সাথে সক্রিয় ভাবে কাজ করে যাচ্ছি। আগে যুবলীগের সদস্য ছিলাম এখন বর্তমানে ছোটবাইশদিয়া ৭নং ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক।
অভিযোগকারী নাহিদুলের বাবা বলেন, আমার ছেলে লেখা পড়া করে, বয়স মাত্র আঠের ও কোন রাজনীতির ধারে কাছেই যায় না। বিএনপির লোক জন না জানিয়ে আমার ছেলের নাম প্রকাশ করছে কমিটিতে।

ছোটবাইশদিয়া ইউনিয়ন যুবদলের সদস্য সচিব রাকিব হাং বলেন, মাঠ পর্যায়ে যখন কর্মীদের যাচা বাছাই করা হয়েছে তখন তারা স্ব ইচ্ছায় নাম দিয়েছে। কেন তারা এ কথা বলে জানিনা। বিএনপির লোক সংকটে পরেনি যে আমরা কাউকে জোর করে কমিটিতে রাখব। এবিষয়ে আমরা দ্রুত ব্যবস্থা নিচ্ছি।

রাঙ্গাবালী প্রতিনিধি ,শাহ নেওয়াজ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *