আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত।

মোঃ শফিকুল ইসলাম নিজস্ব প্রতিনিধিঃ
পটুয়াখালীর বাউফল উপজেলা যুবলীগের ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের বাউফল উপজেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় জনতা ভবন এই সভা অনুষ্ঠিত হয়।
বাউফল উপজেলা যুবলীগের সভাপতি শাজাহান সিরাজ সভাপতিত্ব করেন।
সঞ্চালনায় ছিলেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কালাইয়া ইউপি চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ মনির মোল্লা।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক বদিউল আলম বদি ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ড. এ্যাডঃ শামিম আল সাইফুল সোহাগ, কেন্দ্রীয় যুবলীগের উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাশেদুল হাসান সুপ্ত, , যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জহির সরদার, পটুয়াখালীর জেলা যুবলীগের সভাপতি অ্যাড. সৈয়দ শহিদুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ. সৈয়দ মোঃ সোহেল।
অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রুবেল ।
বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে উপজেলা সদরস্থ এলাকায় তোরণ, ব্যানার আর ফেস্টুনে ছেয়ে গেছে। কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও পদপ্রত্যাশীদের ছবি সহ এসব ব্যানারে কেন্দ্রীয় নেতাদের অভিনন্দন জানানোর পাশাপাশি নিজেদের অবস্থান তুলে ধরা হয়েছে।
বর্ধিত সভা শুরুর পূর্ব থেকেই অনুষ্ঠানস্থলে পদ প্রত্যাশীদের নেতৃত্বে পৃথক পৃথক মিছিলে নেতা-কর্মীদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে । এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দ অনুষ্ঠানস্থলে পৌঁছলে পদ প্রত্যাশী নেতাকর্মীরা তাদেরকে ফুল ছিটিয়ে বরন করে নেন।
সভায় প্রধান বক্তৃতা পটুয়াখালী জেলা যুবলীগের সভাপতি এ্যাডভোকেট মোঃ শহিদুল ইসলাম শহীদ বলেন, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে যুবলীগকে সুসংগঠিত করতে হবে। যুবলীগের কমিটিতে ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন করতে হবে।
বর্ধিত সভায় উদ্দেশ্য তৃণমূল বা ওয়ার্ড পর্যায়ে যুবলীগের পরিচ্ছন্ন নেতাদের তুলে আনা ও সাংগঠনিক ভীত শক্তিশালী করা। কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাদের সেই নির্দেশনা দিয়েছেন। আমরা নির্দেশনা অনুযায়ী কাজ করবো।
বক্তরা বলেন, বাউফল উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি আগামী ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শিক্ষিত,ত্যাগী ও জনগনের কাছে গ্রহনযোগ্য দেখে গঠন করা হবে । কোন বিনিময়ের মাধ্যমে কমিটি গঠন করা হবে না । যাদের নিয়ে কমিটি গঠন করা হবে তাদের নেতৃত্বে বাউফলে আওয়ামী যুবলীগের সংগঠনকে সুসংগঠিত করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত জানান