স্বপ্নের পদ্মা সেতু

আওয়ামী লীগ নেতা আজিজের উদ্যেগে ১৫ই আগষ্টের প্রস্তুতি সভা সম্পন্ন

বন্দর প্রতিনিধিঃ ১৩ই আগষ্ট শুক্রবার বিকেল তিন ঘটিকায় নারায়ণগঞ্জ বন্দর উপজেলা ধামগড় ইউপি জাঙ্গাল সঃপ্রাঃ বিদ্যালয়ে আলহাজ্ব আজিজুল হক আজিজের উদ্যেগে ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন ও সফল করতে প্রস্তুতিমুলক সভার আয়োজন করা হয়।

সভায় ধামগড় ইউনিয়ন আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আয়নাল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব আজিজুল হক আজিজ। স্বাধীনতার পরবর্তী এবারই প্রথম জাঁকজমকপূর্ণ করে বন্দর উপজেলার ধামগড় ইউপির বিভিন্ন স্পটে জাতির জনকের ৪৬তম মৃত্যু বার্ষিকী পালিত হচ্ছে।

 

বর্তমান চেয়ারম্যান মাসুম আহম্মেদের বিপক্ষে হেভিওয়েট প্রার্থী আলহাজ্ব আজিজুল হক আজিজের চেয়ারম্যান প্রার্থী ঘোষনায় জনগনের মাঝে উৎফুল্ল দেখা যাচ্ছে। কারন আজিজুল হক আজিজ অত্র ইউনিয় তিন তিনবারের প্রয়াত আয়নাল হক চেয়ারম্যানের পুত্র। সেই ছাত্রলীগের রাজনীতি দিয়ে শুরু করা আজকের এ আওয়ামীলীগ নেতা আজিজুল হক আজিজ। একজন সৎ শিক্ষিত ও আদর্শবান সফল ব্যাবসায়ী। তারই উদ্যেগে ইউনিয়ন সকল পর্যায়ের নেতৃবৃন্দদের নিয়ে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে বঙ্গবন্ধু ও তার পরিবার সহ সকল শহীদদের আত্বার মঙ্গল কামনায় দোয়া মিলাদ ও তবারক বিতরন অনুষ্ঠান সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে।

 

এ বিষয়ে আজিজুল হক আজিজ জানান,আমার নেতা শামিম ওসমান ও বন্দর উপজেলা আওয়ামিলীগ সভাপতি আলহাজ্ব এম এ রশিদ চেয়ারম্যানের নেতৃত্বে দলমত নির্বিশেষে জাতির পিতা ও তার পরিবার সহ সকল শহীদদের আত্বার মাগফেরাত কামনায় বন্দর উপজেলা তথা ধামগড় ইউপি প্রতিটি স্পটে দোয়া,মিলাদ ও তবারক বিতরন চলবে। প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা হাতাব উদ্দিন,মুক্তিযোদ্ধা রুপচান মিয়া,বন্দর উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক খন্দকার হাতেম, আওয়ামীলীগ নেতা শরীফ হোসেন, শাহাজামাল,২নং ওয়ার্ড ফয়েজুর রহমান ফয়েজ মেম্বার,ধামগড় ইউনিয়ন আওয়ামিলীগ সহ-সভাপতি হাজ্বী নাসির উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি বিপ্লব হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তার হোসেন, হাজ্বী আউয়াল বাচ্চু প্রধান, ইউনিয়ন যুবলীগের সভাপতি সোবহান,সাধারন সম্পাদক জুয়েল মিয়া, ৮নং ওয়ার্ড সাধারন সম্পাদক জসীম উদ্দিন, ৬নং ওয়ার্ড সমির হোসেন, ২নং ওয়ার্ড সভাপতি হাজ্বী আলী হোসেন প্রধান, সাধারন সম্পাদক আলী হোসেন দেওয়ান, যুগ্ম সম্পাদক কাজী আব্দুল কাদির ডাক্তার, ৫নং ওয়ার্ড সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া,৯নং ওয়ার্ড সভাপতি মোঃ মুসলিম মিয়া সহ আওয়ামিলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.