আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে পটুয়াখালী সদর উপজেলার ০৭টি ইউপির নৌকার মাঝি হলেন

পটুয়াখালী ১১নং আউলিয়ারপুর ইউনিয়নের নৌকার মাঝি হলেন এ্যাডঃ হুমায়ুন কবির।

স্টাফ রিপোর্টারঃ এইচ এম মোশারেফ হোসেন সুজন,

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে পটুয়াখালী সদর উপজেলার ০৭টি ইউপি যথা- লোহালিয়া, আউলিয়াপুর, মরিচবুনিয়া, মাদারবুনিয়া, ছোট বিঘাই, বদরপুর ও বড় বিঘাই।
ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

৯/১০/২১ ইং রোজ শনিবার নৌকার মাঝি হলেন যারা ১১ নবেম্বর ভোটের মাধ্যমে নৌকার বৈঠা পাবেন তারা।

নৌকার মাঝি হলেন যারা –
মোঃ কবির হোসেন,এ্যাডঃ হুমায়ুন কবির, মোঃ আসাদুল ইসলাম আসাদ, মোঃ আমিনুল ইসলাম মাসুম, মোঃ আলতাফ হোসেন হাওলাদার, তানজিনা নাহার সোনিয়া, মোঃ ওয়াহিদুজ্জামান।

এ্যাডঃ মোঃ হুমায়ুন কবির বলেন,স্বাধীন বাংলাদেশের নয়নের মণি, গরিব অসহায় মানুষের মাঝে খোঁজ খবর নেই পাসে থাকেন, দেশ নেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন।আমি শুভেচ্ছা ও অভিনন্দন জানাই, আমি এই আউলিয়াপুরকে মডেল ইউনিয়ন পরিষদ গরে তুলবো আল্লাহর রহমতে। আমাকে যারা ভালোবাসে আমার যারা ভালো চায় তাদেরকাছে অনুরোধ রইলো, যারা আমাকে নিয়ে কটুক্তি মূলক কথা বলছে তারাও আমার আপন জন তাই তাদেরকে কেউ কোনো সময় খারাপ কিছু বলবেন না। আমি শুনতে জানতে পারলে যদি বলেন তা হলে আমার কাছে আসবেনা।আমার জন্য আউলিয়াপুর ইউনিয়নের সবাই দোয়া করেছেন তাই আল্লাহর রহমতে নৌকা প্রতীক পেয়েছি।
আপনাদের সকলের দোয়া রইলো এবং আমার জন্য দোয়া করবেন ১১ নবেম্বর ভোটের মাধ্যমে নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার বৈঠা হাতে তুলে দিবেন এ আশা করি।

উক্ত নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর, মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর এবং ভোটগ্রহণ ১১ নভেম্বর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *