স্বপ্নের পদ্মা সেতু

আপনাদের পাশে থেকে সারাজীবন কাজ করে যাবো কাউন্সিলর প্রার্থী – শারমিন ইসলাম

এমদাদুল হক  মিলনঃ আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে ১৯, ২০, ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শারমিন ইসলাম ব্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছেন।
রবিবার (৫ ই ডিসেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত তিনটি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ব্যাপক প্রচারণা সহ নানা কর্মসূচি অব্যাহত রেখেছেন।

কাউন্সিলর প্রার্থী শারমিন ইসলাম বলেন, আমি দীর্ঘ ৩৬ বছর যাবৎ রাজনৈতিক ও সামাজিক কাজের সঙ্গে সম্পৃক্ত আছি, নারায়ণগঞ্জ – ৫ আসনের প্রয়াত সংসদ সদস্য এ কে এম নাসিম ওসমানের হাত ধরে জাতীয় পার্টির রাজনীতিতে পথচলা শুরু করি, গেল বছর করোনা মহামারি তে আমার নিজস্ব তহবিল থেকে ১৯, ২০, ২১ নং ওয়ার্ডের গরিব দুঃখী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছি। এবং আমাদের ভাবী পারভীন ওসমানের কাছ থেকে বিভিন্ন সময় অসহায় মানুষের জন্য বিভিন্ন প্রকার সাহায্য এনে দিয়েছি।

মানুষের ভালোবাসায় এবং মানুষের চাহিদা পূরণ এর জন্য আমার এই নির্বাচনে আসা। তাই আমি মনে করি আমার ১৯, ২০, ২১ নং ওয়ার্ড বাসী যদি আমাকে ভোট দিয়ে একটিবারের মত সুযোগ দেন তাহলে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো।

তিনি আরও বলেন, আমি যে এলাকায়ই যাই না কেন মানুষের সমস্যার কথা শুনি। বিগত দিনে যারা কাউন্সিলর হয়েছে তারা আখের গুছিয়েছেন। কোন সমস্যাই সমাধান করতে পারেনি। আমি যদি নির্বাচিত হই, সরকারি যত অনুদান আসবে, আমি আমার গরীব দুঃখী মেহনতী মানুষের মাঝে বিলিয়ে দিবো। আমাকে একটিবার ভোট দেন আমি আপনাদের পাশে থেকে সারাজীবন কাজ করে যাবো ইনশাআল্লাহ্।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.