স্বপ্নের পদ্মা সেতু

আব্দুল মতিন তোতা কে ফুলেল শুভেচছা জানালো চর এলাহী বিএনপি

মোঃ মাসুদ রানা – নোয়াখালী প্রতিনিধিঃসদ্য ঘোষিত নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটিতে (৪নং) যুগ্ম আহবায়ক হিসেবে স্থান পাওয়ায় আব্দুল মতিন তোতা কে ফুলেল শুভেচছা জানিয়েছে চর এলাহী ইউনিয়নের বিএনপি নেতাকর্মীরা।

১০ অক্টোবর (শনিবার) বিকেল তিনটায় উপজেলার চর এলাহী ইউনিয়নের চর এলাহী বাজারে এই ফুলেল শুভেচছা জানানো হয় তাকে।

এসময় উপস্থিত ছিলেন, চর এলাহী ইউনিয়ন বিএনপির দক্ষিণ শাখার (গাঙচিল) সভাপতি হোসেন মেম্বার,
সাধারণ সম্পাদক দক্ষিণ শাখা (গাঙচিল) মাস্টার আবুল খায়ের,
যুবদল সভাপতি দক্ষিণ শাখা (গাঙচিল) বাবুল, সাধারণ সম্পাদক দক্ষিণ শাখা (গাঙচিল) কামাল উদ্দিন, চর এলাহী ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি নুরুল হুদা মাস্টার, ইউনিয়ন কৃষকদল সভাপতি ডা.আব্দুর রহিম, ইউনিয়ন ছাত্রদল সভাপতি ইমাম উদ্দিন সবুজ, ৪নং ওয়ার্ড যুবদল সভাপতি কামাল উদ্দিন, ১নং ওয়ার্ড যুবদল সম্পাদক মোঃ ওমর, যুবদল নেতা ডা.ফরিদ, ওয়ার্ড যুবদল নেতা দেলোয়ার হোসেন সহ স্থানীয় যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

উল্লেখ্য আব্দুল মতিন তোতা ১৯৯৬ সালে বিএনপিতে যোগদান করেন, এরপর ১৯৯৭ সালে ততকালীন বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়া নোয়াখালী সফরে এলে তার সাথে সাক্ষাৎ করে সক্রিয়ভাবে বিএনপির রাজনীতি শুরু করেন।
এরপর তিনি দুই দুইবার উপজেলা কৃষকদলের সভাপতি নির্বাচিত হন। তার রাজনৈতিক পারদর্শীতার কারণে তাকে জেলা বিএনপির মৎস্য ও তাতী বিষয়ক সম্পাদক করা হয়। এর আগে তিনি চর এলাহী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে তিনবার ইউপি সদস্য নির্বাচিত হন। ২০১১ সালের ইউপি নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীক নিয়ে চর এলাহী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। বর্তমানে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন এই রাজনীতিবিদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.