স্বপ্নের পদ্মা সেতু
কাউন্সিলর প্রার্থী রমজান হোসেন

আমি জনগণের খাদেম বললেন কাউন্সিলর প্রার্থী রমজান হোসেন


ইউসুফ আলী প্রধানঃ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের একটি গুরুত্বপূর্ণ ওয়াড ২১ নং ওয়ার্ড।

এই ওয়ার্ডে থানা, বাংলাদেশ মেরিন,ঐতিহ্যবাহী শাহী মসজিদ সহ ১৪ টি মসজিদ, ডকইয়াড,মাদরাসা, হাসপাতাল রয়েছে। এই ওয়ার্ডের ভোটার সংখ্যা প্রায় ২০ হাজারেরও বেশি। এই ওয়াডে এখন বইছে নির্বাচনী হাওয়া। কারণ আগামী ২২ডিসেম্বর বর্তমান কাউন্সিলর দের মেয়াদ শেষ হবে। আর তাই নতুন প্রার্থীরা প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন।

২১নং ওয়াডের মোড়ে মোড়ে অলিতে গলিতে প্রার্থীদের ছবি সম্বলিত পোস্টার, ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে। এমনকি প্রার্থীরা জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও নিজের পক্ষে প্রচারণা চালাচ্ছেন। এ প্রসঙ্গে গতকাল ৩রা জুলাই ২১ নং ওয়াডের জনপ্রিয় কাউন্সিলর প্রার্থী রমজান হোসেন (পিতাঃ মৃত আহসানউল্লাহ, মাতাঃ আছিয়া বেগম)র একটি সাক্ষাৎকার গ্রহণ করেন দৈনিক ইয়াদ এর সাংবাদিক।

রমজান হোসেন নিজেকে একজন কাউন্সিলর প্রার্থী হিসেবে দাবি করে বলেন, আমি জনগণের সেবক,জনগণের খাদেম হিসেবে তাদের পাশে থাকার জন্য কাউন্সিলর প্রার্থী হয়েছি।আমি ঈমানী দায়িত্ব মনে করি মানুষের সেবা করাকে। মানুষের সেবা করলে আল্লাহর সন্তুষ্টি লাভ করা যায়। ২১নং ওয়ার্ডকে একটি মডেল ও আদশ্ ওয়ার্ড হিসেবে ওয়াডবাসীর সম্মিলিত প্রচেষ্টায় গড়ে তোলার স্বপ্ন দেখি। সমস্ত উন্নয়নমুলক কাজে জনগণের মতামত নিয়ে কাজ করব। ২১ নং ওয়াডের ময়লা অপসারণ, পানি নিষ্কাশন, জলাবদ্ধতা, ড্রেনেজ ব্যবস্থা, লাইটিং ব্যবস্থা, বিশুদ্ধ পানির অভাব, মাদক নিয়ে ব্যাপক কাজ করব।

রমজান হোসেন বলেন, আমি মাদক নির্মূলে কঠোর থেকে কঠোর ব্যবস্থা গ্রহণ করব। আমার এলাকায় কোন মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীর স্থান হবেনা। আমার ওয়ার্ডবাসী যেন শান্তিপ্রিয় ভাবে বসবাস করতে পারে আমি সেই লক্ষ্যে সবসময় কাজ করব। মানুষ বেঁচে থাকে কর্মে। আমি জনগণের কল্যাণে নিবেদিত প্রাণ হয়ে তাদের কল্যাণে নিয়োজিত থেকে উন্নয়ন কাজ করব।

করণা মহামারী সময় কালে কাউন্সিলর প্রার্থী রমজান হোসেন অসহায় গরীব দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন। এছাড়াও ঈদ উৎসবে তিনি অসহায় গরীব দুস্থ মানুষের খোজ খবর নিয়েছেন। তিনি বলেন, আমি মানুষের পাশে থাকতে চাই তাদের ভালোবাসা পেতে চাই। তাদের সেবা করে আমার জীবন কাটিয়ে দিতে চাই।

আমার প্রাণপ্রিয় ২১ নং ওয়ার্ডবাসী যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি ২১নং ওয়ার্ড কে একটি আদর্শ ও মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিব।


শেয়ার করুন