স্বপ্নের পদ্মা সেতু
শীতলক্ষ্যা তৃতীয় সেতুটি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একে এম নাসিম ওসমান নাম করায় প্রধানমন্ত্রীকে ধণ্যবাদ

প্রধানমন্ত্রীকে ধণ্যবাদ জানিয়েছেন জাতীয় যুব সংহতি বন্দর থানা আহ্বায়ক কমিটি


বাংলার শিরোনামঃ

নারায়ণগঞ্জ ০৫ আসনের সাবেক সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একে এম নাসিম ওসমান নামে শীতলক্ষ্যা তৃতীয় সেতুটি নাম করন করায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধণ্যবাদ ও নাসিম ওসমান পরিবারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় যুব সংহতি বন্দর থানা আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেন।

এ বিষয়ে গণমাধ্যমকে দেয়া এক শুভেচ্ছা বার্তায় ফারুক হোসেন বলেন ,নারায়ণগঞ্জ ০৫ আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আলহাজ্ব একে এম নাসিম ওসমান সাহেব তিনি আমাদের সকলের প্রিয় নেতা ছিলেন তিনি মাটিও মানুষের কল্যানে কাজ করেছেন আজীবন।

আমরা তার আর্দশকে লালন করে গণমানুষের জন্য কাজ করে যাচ্ছি। তিনি আছেন আমাদের হৃদয়ে আমাদের আর্দশে তাই সংগঠিত ও শক্তিশালীভাবে কাজ করছি। তিনি দলের জন্য অক্লান্ত শ্রম দিয়ে গিয়েছেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে ছিলেন। তাছাড়া তিনি অত্র নারায়ণগঞ্জ এর সর্বস্তরের সকলের উন্নয়নে ব্যাপকভাবে কাজ করেছেন।

তার ফলশ্রুতিতে তিনি নারায়ণগঞ্জ জেলার সর্বস্তরের মানুষের হৃদয়ে যায়গা করে নিয়েছেন। একজন বীর মুক্তিযোদ্ধা নেতাকে এ মূল্যায়ণ দেয়া হয়েছে তাই মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। আমরা সব সময় তাঁর আত্মার জন্য দোয়া প্রার্থনা করি ।


শেয়ার করুন