স্বপ্নের পদ্মা সেতু

আশ্রয়ণ কেন্দ্রের কাজে কোন অনিয়ম সহ্য করা হবে না,আ,স,ম ফিরোজ

মোঃ শফিকুল ইসলাম নিজস্ব প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণ কাজ পরিদর্শন করেন সাবেক চিফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি।

শুক্রবার বিকাল ৪টার দিকে উপজেলার নদী ভাঙন কবলিত ধুলিয়া ইউনিয়নের হোসনাবাদ গ্রামে ওই আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ কাজের গুণগত মান পরিদর্শন করেন তিনি।
পরিদর্শনকালে আ.স.ম ফিরোজ এমপি বলেন,’ প্রধানমন্ত্রী ভূমি ও গৃহহীন অসহায় মানুষের বসবাসের জন্য ঘর উপহার দিয়েছেন। এই ঘর নির্মাণ কাজে কোন অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না। যথাযথভাবে নির্মাণ কাজ করার জন্য সংশ্লিষ্ট দপ্তরকে নির্দেশ দেন আ.স.ম ফিরোজ এমপি।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. আল- আমিন, উপজেলা ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজিব বিশ্বাস, জেলা পরিষদ সদস্য জহির উদ্দিন বাবর, ধুলিয়া ইউপি চেয়ারম্যান মু. হুমায়ন কবির, উপজেলা আ.লীগ যুগ্ম সম্পাদক আনিসুর রহমান প্রমূখ।
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজিব বিশ্বাস জানান, উপজেলায় আশ্রয়ণ-২ প্রকল্পের তৃতীয় পর্যায়ে ২৪৪টি ঘরের নির্মাণ কাজ চলছে। প্রতিটি ঘর নির্মাণে ব্যয় করা হচ্ছে ২লাখ ৪০হাজার টাকা। ৪৬শতাংশ নির্মাণ কাজ ইতিমধ্যে শেষ হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.