ইউপি চেয়ারম্যানের মদ খাওয়ার ছবি

ইউপি চেয়ারম্যানের মদ খাওয়ার ছবি ভাইরাল

সংবাদদাতা বাউফলঃ পটুয়াখালীর বাউফলে এক আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের মদ খাওয়া অবস্থায় মদের আসরের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে ২৬-০১-২০২৩ খ্রিঃ রোজ বৃহস্পতিবার।এতে ক্ষোভের দেখা দিয়েছে সাধারণ মানুষ ও নেতাকর্মীদের মধ্যে।

ভাইরাল হওয়া ওই আওয়ামী লীগ নেতার নাম মোঃ সালেহ উদ্দিন পিকু। তিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি,কেশবপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এবং কেশবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।
নাম না বলা শর্তে একাধিক জানান, তিনি প্রায় সময়ই মদ্যপান অবস্থায় থাকেন।তার কারণে আজকে কেশবপুর ইউনিয়ন অশান্ত পরিবেশ।তিনি একজন আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান এবং একটি কলেজের অধ্যক্ষ।তাকে দিয়ে কি আশা করে জাতি।
এব্যাপারে জানতে সালেহ উদ্দিন পিকুর মোবাইল নম্বরে একাধিক বার কল করা হলে তার ফোন বন্ধ পাওয়া গেছে।
কেশবপুর ইউনিয়ন পরিষদ সদস্য আসাদুল ইসলাম জুয়েল বলেন, একজন নেতা, একজন শিক্ষক, একজন চেয়ারম্যান যদি এরকম অসুস্থ অবস্থায় থাকে তাহলে তাকে দিয়ে কি আশা করা যায়। আফসোস তার মদ্যপানরত অবস্থায় ছবি ভাইরাল হয়েছে ফেসবুকে।
এবিষয়ে কথা বলতে প্রতিবেদক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোশাররফ হোসেন খানকে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারকে একাধিক বার কল করা হলেও কল রিসিভ করে কথা না বলায় কোনও বক্তব্য পাওয়া যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত জানান