স্বপ্নের পদ্মা সেতু
ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান প্রার্থী এহসান কবির

ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান প্রার্থী এহসান কবির


ইউসুফ আলী প্রধানঃ

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। ঈদ আসে ভুলিয়ে দিতে সকল বিবাদ দ্বন্দ্ব। ঈদে সবার জীবন হোক দীপ্তময়। মতলব উত্তর ১০ নং পূর্ব ফতেহপুর ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন- সাবেক ছাত্র নেতা চেয়ারম্যান প্রার্থী “এহসান কবির” শুভেচ্ছা বার্তায় তিনি জানিয়েছেন, বছর ঘুরে আবার পবিত্র ঈদুল আযহা মানে আত্মার পরিশুদ্ধি, ধনী-গরিব, উঁচু-নিচু সব ভেদাভেদ ভুলে গিয়ে সৌহার্দ্য ও সংহতি প্রকাশের উদার উৎসব।

আগামী ২১জুলাই আমাদের তথা সমগ্র বাংলাদেশর ইসলাম ধর্মাবলম্বী ভাই-বোনদের ঘরে ঘরে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসছে পবিত্র ঈদুল আযহা। চাঁদপুর ২ সংসদ সদস্য নুরুল আমিন রুহুলের পক্ষ থেকে মতলব উত্তর উপজেলা বাসিকে পবিত্র ইদুল আজহার শুভেচ্ছা ও ঈদ মোবারক। বিশ্বব্যাপী প্রাণঘাতি করোনা মহামারিতে অন্ধকার কাটিয়ে সকল মুসলমান পরিবারের মাঝে আনন্দ বয়ে আনবে এটাই প্রত্যাশা ।

শুভেচ্ছা বার্তায় তিনি মুঠোফোনে আরও জানিয়েছেন, ত্যাগের এ মহিমায় উদ্ভাসিত হোক প্রতিটি মুমিনের জীবন।

ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জাতির কল্যানে আত্মনিয়োগ করাসহ বিশ্বব্যাপি প্রাণঘাতী করোনা মহামারিতে সামাজিক দুরত্ব বজায় রাখি, স্বাস্থ্যবিধি মেনে চলি ও মহান আল্লাহ্‌ সুবহানাহু ওয়া তা’আলার রহমতে ঈদুল আযহা উৎযাপন করি। এই হোক আমাদের দীপ্ত শপথ। ঈদের এ আনন্দের মুহূর্তে আবেদন ঈদ যেহেতু আনন্দ ও উৎসবের। আপনার বাড়ির পাশে অসহায় গরীব মানুষটিকেও এ আনন্দ উৎসবে শরীক করুন।

আপনার সামান্য সহানুভূতি প্রতিবেশীকে অনেক আনন্দ উপহার দিতে পারে। সবার জন্য রইল ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।


শেয়ার করুন

One thought on “ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান প্রার্থী এহসান কবির

Leave a Reply

Your email address will not be published.