মাদক মামলার আসামি সোহরাব ইয়াবাসহ গ্রেফতার

বাউফলে একাধিক মাদক মামলার আসামি সোহরাব ইয়াবাসহ গ্রেফতার


বাউফল প্রতিনিধি:

পটুয়াখালীর বাউফলে চলমান ১১টি মাদক মামলার আসামি মাদক ব্যবসায়ী সোহরাব সিকদার (৩২) কে ৯৪ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেছে বাউফল থানা পুলিশ।

গত শুক্রবার (০৯ জুলাই) দুপুর ০২টার সময় বাউফল থানার এস আই সাইদুর রহমান হাসানের নেতৃত্বে ৬ সদস্যের একটি টিম উপজেলার দাসপাড়া ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের জাকির হাওলাদারের বাড়ীর পশ্চিম পাশ থেকে ইয়াবা ক্রয়-বিক্রয় করার সময় হাতে-নাতে তাকে আটক করেন।

গ্রেফতারকৃত ওই আসামি দাশপাড়া ইউনিয়নের দাশপাড়া গ্রামের ৬নং ওয়ার্ডের বাসিন্দা আক্কেল আলী সিকদারের ছেলে।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে এমন তথ্য পেয়ে ওই অভিযান চালিয়ে ৯৪ পিস ইয়াবা সহ মোঃ সোহরাব সিকদারকে আটক করা হয়। এ সময় সোহরাবের সাথে থাকা আরেক সঙ্গী আল-আমিন খান (৩৫) পিতা মৃতঃ আঃ রাজ্জাক খান, সাং চরআলগী, পুলিশের উপস্থিতি টের পেয়ে তার ব্যবহৃত মোটরসাইকেল ঘটনাস্থলে রেখেই দৌড়েঁ পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকলটি জব্দ করে থানায় নিয়ে আসেন।

স্থানীয় সূত্রে যানা যায় গ্রেফতারকৃত মোঃ সোহরাব সিকদার এবং পালিয়ে যাওয়া আল আমিন খান র্দীঘদিন যাবত বাউফল উপজেলার দাশপাড়া, কালাইয়া, নওমালা ইউনিয়নে ইয়াবার ব্যবসা পরিচালনা করে আসছিলেন, এ দু’জন পাইকার হিসেবে কাজ করেন এদের নেতৃত্বে রয়েছে ছোট ছোট অনেক খুচড়া বিক্রেতারা।

গ্রেফতারকৃত ওই সোহরাব সিকদারের বিরুদ্ধে বাউফল থানায় সর্বমোট ১১ টি মামলা চলমান রয়েছে এবং পলাতক আল আমিন খানের বিরুদ্ধে বাউফল এবং পটুয়াখালী থানায় সর্বমোট ০৩ টি মামলা চলমান রয়েছে।

এবিষয়ে বাউফল থানার ওসি মোঃ আল মামুন বলেন, গোপন সংবাদের মাধ্যমে তথ্য পেয়ে পুলিশ মোঃ সোহরাব সিকদার (৩২) কে ইয়াবা সহ গ্রেফতার করে আইন অনুযায়ী মামলা দেয়া হয়েছে। মাদক নির্মূল করতে থানা পুলিশ সর্বদা কঠোর অবস্থানে রয়েছে।


শেয়ার করুন