কবিরহাটে লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু, শাস্তির দাবীতে পরিবার ও এলাকাবাসীর মানববন্ধন

মোঃ মাসুদ রানা, নোয়াখালী প্রতিনিধি :নোয়াখালী কবিরহাট উপজেলায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যুর ঘটনায় মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী ও নিহত দেলোয়ারের পরিবার।

শনিবার (২৮ মে) বেলা ১১ টায় উপজেলার নতুন শাহাজিরহাট বাজারে নিহত দেলোয়ার হোসেনের পরিবার ও স্থানীয় এলাকাবাসীর উপস্থিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করে। এসময় ঘোষবাগ কাদেরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রায় শতাবধিক ছাত্র-ছাত্রী ও এ মানববন্ধনে স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

মানববন্ধনে নিহত দেলোয়ারের পরিবার ও উপস্থিত এলাকাবাসী হত্যাকারী আবদুল হাই মাষ্টার ও হত্যার পরোচনাকারী তার স্ত্রী নিলুফা ইয়াসমিন শিউলি সহ এই খুনের সাথে সম্পৃক্ত ব্যক্তিদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী করেন।

উল্লেখ্য গত শনিবার (২১ মে) বিকেল সাড়ে ৫টার দিকে ঘোষবাগ ইউনিয়নের নবাবপুর গ্রামে ছোট ভাই আবদুল হাই মাস্টারের লাঠির আঘাতে তার আপন বড় ভাই দেলোয়ার হোসেন (৪৫) এর মৃত্যু হয়। তারা দুজনেই নবাবপুর গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে।

বাড়ির লোকজন জানান, বসতবাড়ির জায়গা নিয়ে দুই ভাইয়ের মধ্যে তর্কবিতর্ক হয়। এ সময় ছোটভাই আবদুল হাই লাঠি দিয়ে বড়ভাই দেলোয়ার হোসেনকে আঘাত করলে তার মাথা ফেটে যায়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করলে সন্ধ্যা সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে তার।

এ ঘটনায় নোয়াখালী জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ) ঘাতক আবদুল হাই মাষ্টার কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *