কলাপাড়ায় শিক্ষক-কর্মচারী সমবায় সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়া উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড’র নবনির্বাচিত ব্যাবস্থাপনা কমিটির শপথ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৫টায় সমিতির কার্যালয়ে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। নবনির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও উপজেলা ব্যাবস্থাপক মো.আল আমিন।এসময় নবনির্বাচিত ব্যাবস্থাপনা কমিটির সদস্যদের ফুল দিয়ে বরন করেন অফিস কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য ১৮ নভেম্বর ব্যাবস্থাপনা কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি মো.নকিব উদ্দিন, সহ-সভাপতি মো.নুরুল হক, সম্পাদক মো.ইসমাইল, কোষাধ্যক্ষ মো.মোয়াজ্জেম হোসেন এবং সদস্য পদে রমা রায় নির্বাচিত হয়েছেন।
নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ও খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) মো.আবদুর রহিম জানান, ৬সদস্য বিশিষ্ট ব্যাবস্থাপনা কমিটির সরাসরি ৫জন নির্বাচিত হয়েছেন। যোগ্য প্রার্থী না আসায় নির্বাচন পরবর্তী ৩০ দিনের মধ্যে বাকি পদটি কো-অপ্ট করে নিবেন ব্যাবস্থাপনা কমিটির ৫সদস্য। তিনি আরও জানান, আগামী ৩বছর এই কমিটির মাধ্যমে সংগঠনটির কার্যক্রম যাতে আরও গতিশীল হতে পারে সেই কামনা করছি।
###
মোয়াজ্জেম হোসেন
কলাপাড়া
২০/১১/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *