কলাপাড়ায় এমপি’কে জড়িয়ে সংবাদ প্রাকাশের প্রতিবাদে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালী ৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান কে জড়িয়ে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র মূলক মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ।

বুধবার সকাল ১০ টায় কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার।
লিখিত বক্তব্যে তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাত চক্র কলাপাড়া ও রাঙ্গাবালীর রাজনীতিকে ঘোলা করতে চাচ্ছে। আওয়ামীলীগের জনপ্রিয়তা নষ্ট করার লক্ষ্যে দলের এমপি এবং ক্লিন ইমেজের নেতাদের বিরুদ্ধে বিভিন্নভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। এরই ধরাবাহিকতায় স্থানীয় বিএনপি নেতাদের মিথ্যা বক্তব্যের ওপর ভিত্তি করে গত কয়েকদিন ধরে ‘সাগর ইজারা দিয়েছেন এমপি ‘এই হেডলাইনে কিছু ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় একটি ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হচ্ছে । যেখানে পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব ও রাঙ্গাবালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন খানকে জড়ানো হয়েছে ।

মূলত এমপি মহোদয় নির্বাচিত হওয়ার পর থেকে তিনি সভা-সমাবেশ করে নদী ও খাল উন্মুক্ত থাকার ব্যপারে বলে যাচ্ছেন। তিনি বলেছেন, অবৈধভাবে কেউ কোন খাল,নদী ও চর দখল করতে পারবেনা। নদী-সমুদ্র সবার, জাল যার জল তার। এই নীতি অধ্যবদি চলে আসছে। সংবাদের মধ্যে নদী লিজ দেয়ার ব্যপারে যে বিষয়টি বলা হয়েছে, সেটি সঠিক নয়, আসলে সরকারীবিধি অনুযায়ী নদী ও খাল লিজ দেয়ার কোন সুযোগ নেই ।

কিন্তু রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের লক্ষ্যে বিএনপি-জামাত সহ একটি কুচক্রীয় মহল ক্লিন ইমেজের মানুষ অধ্যক্ষ মহিবুবর রহমান মহিব এর জনপ্রিয়তা হ্রাস ও বিতর্কিত করার লক্ষ্যে উউদ্দেশ্যে প্রনোদিতভাবে মিথ্যা ও ভিত্তিহীন প্রভাকান্ডা চালিয়ে যাচ্ছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ড.শহীদুল ইসলাম বিশ্বাস, প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মঞ্জুরুল আলম, দপ্তর সম্পাদক ইউসুফ আলী, কলাপাড়া পৌরসভার প্যানেল মেয়র হুমায়ুন কবীর, ধুলাসার ইউপির সাবেক চেয়ারম্যান জলিল আকন, ধুলাসার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোদাচ্ছের হাওলাদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইয়ামিন আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হক, সাধারণ সম্পাদক আশিক তালুকদার, সহ উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ১৫ অক্টোবর শনিবার রাঙ্গাবালিতেও উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
####
মোয়াজ্জেম হোসেন
কলাপাড়া
১৯/১০/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *