কলাপাড়ায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের উর্ধগতি জ্বালানি তেল-গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধি, -পরিবহনের ভাড়াবৃদ্ধি, ঘুষ-দূর্ণীতি, দলীয়করণ, সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ ও সকলের কাছে গ্রহণযোগ্য নির্বাচনের দাবিতে পটুয়াখালীর কলাপাড়ায় ভিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় বাংলাদেশ কমিউনিস্ট পার্টি খেপুপাড়া শাখার আয়োজনে পৌর শহরের প্রধান সড়কগুলোতে মিছিল শেষে স্থানীয় মনোহরীপট্টিতে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

কলাপাড়া উপজেলা শাখার সভাপতি কমরেড নাসির উদ্দিন’র সভাাপতিত্বে কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সম্পাদক সাজ্জাদ জহির চন্দন। উপজেলা সদস্য আতাজুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক সুুুভাষ চন্দ্র নাগ, আমতলী উপজেলা কমিটির সভাপতি কমরেড মতিউর রহমান, কলাপাড়া কমিটির সদস্য গাজী মো.মাহবুবুর রহমান প্রমুখ।
বক্তারা নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দামবৃদ্ধি এবং সরকারের সেবামূলক খাতে জনগণের ভোগান্তির কঠোর সমালোচনা করেন। সেইসাথে সরকারি প্রতিষ্ঠানসমূহকে ঘুষ-দূর্নিতি এবং দলীয়করন মুক্ত করে নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের আহবান জানান।

##মোয়াজ্জেম হোসেন
কলাপাড়া
১৫/১০/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *