স্বপ্নের পদ্মা সেতু

কুতুবপুর ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী শাহআলম গাজী টেনু 

কুতুবপুর ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী শাহআলম গাজী টেনু

আসন্ন কুতুবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে জমে উঠেছে প্রচার-প্রচারণা। চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীরা তাদের নিজ নিজ এলাকায় নিজেদের পক্ষে ব্যানার ফেস্টুন ও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন।
একটি সূত্র জানায়, আসন্ন কুতুবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফতুল্লা থানা আওয়ামী লীগের সদস্য ও পাগলা বাজার সমবায় সমিতির সাবেক তিন তিনবারের নির্বাচিত সভাপতি, ব্যবসায়ী নেতা মোঃশাহ আলম গাজী টেনু চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করবেন।

এ প্রসঙ্গে গতকাল( ১০ সেপ্টেম্বর শনিবার) কথা হয় শাহ আলম গাজী টেনু’র সাথে। তিনি দৈনিক ইয়াদকে জানান, আমি জনগণের স্বার্থে, আমার ইউনিয়নবাসীর স্বার্থে আসন্ন কুতুবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন করার জন্য প্রস্তুত আছি।এবং
দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করব ইনশাআল্লাহ । দলের সিদ্ধান্তের বাইরে আমি কিছু করবো না। এছাড়া দল যদি মনে করে আমি যোগ্য তাহলে আমাকে মনোনয়ন দিবে আর যদি মনে করে আমার চেয়ে আওয়ামীলীগের যোগ্য কেউ আছে তাকে আওয়ামী লীগের মনোনয়ন দিলে আমি তার পক্ষে কাজ করব। নৌকা মার্কার স্বাথে, নৌকা মার্কার প্রার্থী হলে যেকারোর পক্ষে কাজ করব।

দৈনিক ইয়াদ এর প্রতিবেদকের প্রশ্ন ছিল
আপনি জনপ্রতিনিধি হতে চান কেন?
এর উত্তরে শাহ আলম গাজী টেনু বলেন,এলাকার ব্যাপক উন্নয়নের জন্য আমি জনপ্রতিনিধি হতে চাই। সেজন্য দলীয়ভাবে মনোনয়ন চেয়েছি।বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের রূপকার।তারঁ দক্ষ নেতৃত্বে বাংলাদেশের আনাচে-কানাচে উন্নয়ন হচ্ছে। আমি চাই আমার দল আওয়ামী লীগের সেই উন্নয়নের ছোয়া কুতুবপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড, প্রতিটি পাড়া-মহল্লায়, অলিতে গলিতে ছড়িয়ে ছিটিয়ে পড়ুক।

আপনার ইউনিয়নকে কেমন দেখতে চান?এই প্রশ্নের উত্তরে শাহ আলম গাজী টেনু বলেন, আমার ইউনিয়নকে আমি অনেক সুন্দর, সুশৃংখল, মাদকমুক্ত, কিশোরগ্যাং মুক্ত, সন্ত্রাস মুক্ত, জলাবদ্ধতা মুক্ত ও সবুজায়ন দেখতে চাই। এই ইউনিয়নের প্রধান তিনটি সমস্যার মধ্যে মাদক,কিশোরগ্যাং ও জলাবদ্ধতা উল্লেখযোগ্য। আমি নির্বাচিত হলে এ সকল সমস্যা নির্মূল করার জন্য আমার ইউনিয়নের পঞ্চায়েত প্রধান, গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে আলোচনা বুদ্ধি পরামর্শ ও দিকনির্দেশনা এবং তাদের সহযোগিতা নিয়ে আমি সর্বদা কাজ করব।

সর্বশেষ জয়ের ব্যাপারে কি বলবেন? এমন প্রশ্নের উত্তরে ব্যবসায়ী নেতা,চেয়ারম্যান পদপ্রার্থী মোঃশাহ আলম গাজী টেনু বলেন,আমি শতভাগ আশাবাদী স্বাধীনতার প্রতীক ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রতীক নৌকা আমি সেই নৌকা মার্কা প্রতীক পাব। এবং আমি আশাবাদী আমার প্রিয় ইউনিয়নবাসী আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে বিপুল ভোটে জয়লাভ করাবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.