কুয়াকাটা সৈকতে সূর্যাস্তের ছবি তুললেন শিক্ষা মন্ত্রী

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এম.পির কলাপাড়া সফরের অংশ হিসাবে কুয়াকাটা সমুদ্র সৈকতে সূর্যাস্তের ছবি তুলেন। রবিবার শেষ বিকেলে কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্টের দুই কিলোমিটার পূর্বে ঝাউবন এলাকায় কিচ্ছুক্ষনের জন্য সৈকতে বিচরণ করেন তিনি। এসময় নিজের মোবাইলে ধারন করেন সুর্যাস্তের ছবি এবং নিজ ফেইজবুক আইডি থেকে লাইভে এসে সূর্যাস্তের দৃশ্য ধারন করেন তিনি। এবং সাথে থাকা সফরসঙ্গী ও স্থানীয় নেতাদের সাথেও ছবি তুলেন মন্ত্রী। এছাড়াও সূর্যাস্ত ও সৈকতের ডেউ উপভোগ করার সময় নিজে পা ভিজিয়ে উপভোগ করেন তিনি।

এসময় তার সাথে সফরসঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন মন্ত্রীর একান্ত সচিব আবু আলী মোহাম্মদ সাজ্জাদ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের মহাপরিচালক প্রফেসর নেহাল আহম্মেদ, পটুয়াখালী-০৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান, কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, কুয়াকাটা পৌরসভার মেয়র আনোয়ার হাওলাদার প্রমুখ।

এর আগে রবিবার দুপুর ২টায় কুয়াকাটার একটি বিলাসবহুল হোটেলে অবস্থান করে। রাতে শিক্ষা মন্ত্রণালয়ের “চুড়ান্তকরন বিষয়ক রিট্রিট কর্মশালায়” অংশগ্রহণ করে সাংস্কৃতিক সন্ধ্যা উপভোগ করেন মন্ত্রী।
###
মোয়াজ্জেম হোসেন
কলাপাড়া, পটুয়াখালী।
তারিখঃ১৭/১০/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *