স্বপ্নের পদ্মা সেতু

কোম্পানীগঞ্জে হিউম্যান ফ্রী সার্ভিস সেন্টারের ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

 

মোঃ মাসুদ রানা, নোয়াখালী প্রতিনিধিঃনোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নে শতাধিক অসহায় মানুষের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেছে মানবিক ও সামাজিক সংগঠন হিউম্যান ফ্রী সার্ভিস সেন্টার।

শুক্রবার (২২ এপ্রিল) হিউম্যান ফ্রী সার্ভিস সেন্টার চর এলাহী ইউনিয়ন শাখার উদ্যোগে চর এলাহী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অসহায় মানুষদের মাঝে এ ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

হিউম্যান ফ্রী সার্ভিস সেন্টার কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও মিডিয়া বিষয়ক সম্পাদক ওসমান গনির সঞ্চালনায়, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাসুদ আমিনের সভাপতিত্বে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হিউম্যান ফ্রী সার্ভিস সেন্টার চর এলাহী শাখার উপদেষ্টামণ্ডলীর সদস্য ইসহাক বিল্যাহ্ মুজাহিদ, মোঃ আব্দুর রহিম,
যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মুরাদ, সমাজ কল্যাণ সম্পাদক ময়ূরী আক্তার, সাংস্কৃতিক সম্পাদক আজাদ শিকদার, কেশিয়ার আবুল কাসেম সহ চর এলাহী শাখার সদস্যরা।

এ সময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য নাসিমা বেগম, ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান, ৫নং ওয়ার্ড ইউপি সদস্য ইউসুফ হোসেন স্বপন, ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ ইসমাইল হোসেন, বিশিষ্ট সমাজ সেবক শাহাদাৎ হোসেন, চর এলাহী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রহিম, মাসুম বিল্যাহ্, ব্যবসায়ী মোঃ রফিক মিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

ইফতার ও ঈদ সামগ্রী বিতরণকালে সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাসুদ আমিন বলেন, সামাজিক সংগঠন গুলোর পাশাপাশি এলাকায় যারা বিত্তশালী আছেন তাদের ও উচিৎ এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানো। তিনি বলেন, আমরা সামাজিক সংগঠন গুলো আমাদের সাধ্যমতো চেষ্টা করি এই মানুষগুলোর সুখেদুঃখে পাশে থাকতে। তাদের হাসি-কান্না ভাগাভাগি করে নিতে। অনুষ্ঠানে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গের উদ্দেশ্যে মাসুদ আমিন বলেন, আপনারা চাইলেই আমরা আপনাদেরকে আমাদের সংগঠনের সদস্য করে নিতে পারি। আমাদের সংগঠনের কার্যক্রম শুধু চর এলাহী কিংবা নোয়াখালীতে সীমাবদ্ধ নয়, মানবতার কল্যাণে, মানুষের সেবায় আমরা সারাদেশে কাজ করে থাকি। তাই সকলের সহযোগিতা আমাদের বড়ই প্রয়োজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.