গৃহবধূকে ধর্ষণ

গৃহবধূকে ধর্ষণ এর কথা স্বীকার করেছেন যুবলীগ নেতা


মোঃ মাসুদ রানাঃ

নোয়াখালীর চাটখিলে চাকরির সাক্ষাৎকারে ডেকে নিয়ে গৃহবধূকে ধর্ষণ করার কথা স্বীকার করেছেন অভিযুক্ত যুবলীগ নেতা ফুয়াদ আল মতিন।

ধর্ষণের শিকার গৃহবধূর মামলায় গ্রেফতার যুবলীগ নেতা ফুয়াদ আল মতিনের সঙ্গে ভুক্তভোগীর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে নোয়াখালী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমন দাবি করেন পিবিআইয়ের কুমিল্লা পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

তিনি বলেন, ‘আসামি ফুয়াদ ভুক্তভোগী ওই নারীকে অফিসে ডেকে পানীয়র সঙ্গে নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে অচেতন করে ধর্ষণের কথা স্বীকার করেছেন। তবে তাদের মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল বলেও জানিয়েছেন অভিযুক্ত আসামি। তারা হরহামেশা অনলাইনে বার্তা আদান-প্রদান করতেন।’

এসপি মিজান আরও বলেন, ‘কারো সঙ্গে সম্পর্ক গড়তে আমাদের সমাজের নারী বা তরুণীদের আরও সচেতন হতে হবে। এ নারী প্রলোভনে পড়ে অনিরাপদ স্থানে গিয়ে অনাকাঙ্ক্ষিত ঘটনার শিকার হয়েছেন। বিষয়টি তদন্ত শেষে আদালতে উপস্থাপন করা হবে।’

গত সোমবার (২১ ফেব্রুয়ারি) আসামি যুবলীগ নেতা ফুয়াদ আল মতিনকে কুমিল্লার কান্দির পাড় হোটেল আল রাফি থেকে গ্রেফতার করে পিবিআই। সেখানে নিজের নাম মাসুদ রানা, বাবা একরামুল হক ছদ্মনাম ধারণ করে ভারতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন আসামি ফুয়াদ।

রোববার (২০ ফেব্রুয়ারি) সকালে চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পাল্লা বাজারে নিজ ইন্স্যুরেন্স অফিসে চাকরি দেওয়ার কথা বলে সাক্ষাৎকারের জন্য ওই নারীকে ডেকে নেন যুবলীগ নেতা ফুয়াদ আল মতিন। পরে পানীয়র সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে তাকে কয়েকদফা ধর্ষণ করেন।

এ ঘটনায় ওইদিন রাতে ভুক্তভোগী নারী চাটখিল থানায় মামলা করেন। সোমবার পিবিআইকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়। পরে প্রযুক্তির সহায়তায় নোয়াখালী, কুমিল্লাসহ আশপাশের সব ইউনিট একযোগে কাজ করে আসামিকে কুমিল্লা থেকে গ্রেফতার করে পিবিআই।

গ্রেফতার ফুয়াদ আল মতিন চাটখিলের পাঁচগাঁও ইউনিয়ন যুবলীগের (একাংশের) সাধারণ সম্পাদক এবং একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আবু তারাব গ্রামের অধ্যাপক আবদুল মতিনের ছেলে।

এদিকে গতকাল সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে ওই নারীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। পরে দুপুরে ২২ ধারায় আদালতে জবানবন্দি দেন তিনি।


আরও
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *