গোদনাইলে তেল চোর রাকিব ভূঁইয়া

গোদনাইলে তেল চোর রাকিব ভূঁইয়া’র দম্ভুক্তি: যে কোন সময় গ্রেফতার হতে পারে


ষ্টাফ রিপোর্টারঃ

সিদ্ধিরগঞ্জের গোদনাইল পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড এর তেল চোর রাকিব ভূঁইয়া বীরদর্পে চালিয়ে যাচ্ছে অবৈধ তেলের ব্যবসা।একেতো চুরি তারপর আবার শিনাজুরী করে চলেছে রাকিব।

জানা যায়, সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল বার্মা স্টান্ড এলাকার শাহাবুদ্দিন ভুঁইয়ার ছেলে রাকিব ভূঁইয়া (২৮) দীর্ঘদিন যাবৎ অবৈধ তেলের ব্যবসা করে যাচ্ছে। কিন্তু দেখার কেউ নেই। ঘটনার বিবরণে জানা গেছে,ট্যাংকলরী ৪৪০৪২২ গাড়ি থেকে নিয়মিত একড্রাম তেল চুরি করে থাকে বলে জানা গেছে। রাকিবেরও একটি তেলের দোকান রয়েছে।দোকানটি স্থানীয় মোহাম্মদ আলীর বাড়ির সামনে।

সূত্র জানায়, ৪৪০৪২২ ট্যাংকলরী গাড়ীটি জেনির ফিলিং স্টেশন ও জূই জ্যোতি ফিলিং স্টেশনে তেল সরবরাহ করে থাকে। রাকিব ভূঁইয়া বয়সে তরুণ হলেও তার আচরণ সন্ত্রাসী স্টাইলের। জেট এ ওয়ান গাড়ি থেকে প্রতিদিন ২০০ লিটার তেল চুরি করে বলে অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে রাকিব ভূঁইয়া দম্ভুক্তির সুরে বলেন, কি করবেন, কইরেন। আপনার যা ইচ্ছা তাই করেন। আমি ঝামেলায় আছি। তবে তিনি তেল চুরির বিষয়টি এড়িয়ে গেলেও অস্বীকার করেননি। অবৈধ তেল চুরির বিরুদ্ধে গোদনাইল ডিপো কতৃপক্ষ পুলিশ প্রশাসনকে জানিয়েছে বলে জানা গিয়েছে। এছাড়াও ডিপোর আশেপাশে অবৈধভাবে গড়ে উঠা তেলের দোকান গুলো উচ্ছেদের জন্য নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে ডিপোর ব্যবস্থাপক চিঠি দিয়েছে।

অন্যদিকে পুলিশ বলছে পদ্মা ডিপো থেকে একটি আবেদন পাওয়া গেছে।দ্রুতই ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার করুন

২ thoughts on “গোদনাইলে তেল চোর রাকিব ভূঁইয়া’র দম্ভুক্তি: যে কোন সময় গ্রেফতার হতে পারে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *