চাচা আর বাতিজার লড়াই করার জন্য ণয় মানুষের সেবা করার জন্য এসেছি -মুরাদ 

এমদাদুল হক মিলনঃ  গত ১০ডিসেম্বর শুক্রবার রাএে পশ্চিম হাজীপুর নিবíচনীয় কেম্প  উদ্ভোধন কালে কাউন্সিল মুরাদ বললেন যেহেতু আমরা ২০নং ওর্য়াড তিন প্রাথী। তিন জন ই কিন্তু আমরা চাচা,ভাতিজা, ভাই রা।অতএব আপনারা যারা আছেন হয় আমাকে ভোট দিবেন,না হয় আমার চাচাকে ভোট দিবেন,না ভাইকে ভোট দিবেন।যারে খুশি তারে ভোট দিবেন।

এটা আপনাদের বিবেক এর ব্যাপার।এটা আবেক না হুট করে পায়ে ধরলো হুট করে কিরা দিল,মুঠভরে করে টাকা দিল এই চিন্তা টা করবেন না। হের বিবেকের চিন্তা করবেন। অথবা আপনারা তিন জনের কথা ভাববেন। অতএব এই তিনজন থেকে একজন কে ভোট দিবেন। যে প্রাথীদের জন্য হাতপা ভাঙবেন দাঁত ভাঙবেন ক্ষয় হবেন এটা কিন্তু কোন প্রাথী আপনাদের কে ফিরিয়ে দিবে না। আমি নিবíচনে এসেছি, চাচা আর বাতিজার
লড়াই করার জন্য ণয় মানুষের সেবা করার জন্য সে জন্য

আপনাদের কাছে আল্লাহ দোহাই লাগে কেউ কারসাথে ঝগড়া বিবাদ করবেন না। একটি বাচ্চার মার কাছে গিয়ে যদি বলে মা একটি ভোট দিয়েন।তখন মা চিন্তা করবে আমার সন্তান যেহেতু বলেছে আমি ঐ খান এ ই ভোট টা দিব।অতএব আপনারা এই ক্যাম্পে বসে লুডু না খেলে আপনারা বাড়ি বাড়ি গিয়ে ভোট চাবেন আমার জন্য।উক্ত অনুষ্ঠানে মোনাজাতের মাধ্যমে দুটি ক্যাম্প উদ্ভোদন করেন।
উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে অন্য দের মধ্যে উপস্থিত ছিলেন পশ্চিম হাজীপুর পঞ্চায়েত কমিটি সাধারণত সম্পাদক আব্বাস উদ্দিন,কাউন্সিল সচিব বুলবুল আহমেদ, নুরুল হক,আমানউল্লাহ,মাসুম মিয়া,হাসান মিয়া,মনু মিয়া,এবাদুল্লাহ,পাহিন, মোস্তফা, অন্য দের মধ্যে উপস্থিত ছিলেন ফকরুল্লাহ,সাইফুল, জাকির, উজ্জ্বল, শাহাআলম,রিপন,জাহাঙ্গীর, ইসমাইল, মানিক প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *