শামীম ওসমান  মেয়র আইভি

ছিঁচকে গুন্ডা শামীম ওসমান বললেনঃ মেয়র আইভি


স্টাফ রিপোর্টারঃ

মেয়র আইভী শামীম ওসমানকে উদ্দেশ্য করে বলেন, ‘শামীম ওসমান ছিঁচকে গুন্ডা। তার কোনো সাহস নাই। সাহস থাকে তো আমার সাথে লড়ুক। কখনও আলেম, কখনও হিন্দুদের এগিয়ে দেন। এত ছোট মন-মানসিকতা তার। সৎ সাহস যদি থাকে আসুক আমার সাথে। আমি তাকে ওপেন চ্যালেঞ্জ করছি, শামীম ওসমানের সৎ সাহস থাকলে নারায়ণগঞ্জে আসুক। কথা বলুক আমার সাথে।’

তিনি আরও বলেন, ‘আমাকে ভয় দেখিয়ে কোনো লাভ নাই। আমার বাড়িঘর নাকি ভেঙে ফেলবে, তাহলে আসুন। আমি তো বলেছি দেওভোগ নারায়ণগঞ্জের রাজধানী। প্রশাসনের উপর ভর করে, প্রশাসন নিয়ে মানুষকে নাস্তানাবুদ করে রাখেন। প্রশাসনকে ছেড়ে আসুন দেখবো আপনি কেমন পুরুষ।’

মেয়র আইভী বলেন, ‘কোথায় থেকে আপনারা এসেছেন আমি তা জানি না। কিন্তু আপনারা বাপ-দাদার এলাকাকে কলুষিত করে ফেলছেন। সুতরাং নারায়ণগঞ্জের মানুষকে উত্তেজিত করার কোনো প্রয়োজন নেই। আমরা অনেক শান্ত প্রকৃতির ও অতিথিপরায়ণ মানুষ। আবার প্রয়োজনে আমরা কাউকে ছাড় দিতে রাজি না। ত্বকীর জন্য আমরা রাজপথ কাঁপিয়েছি, এখনও কিন্তু লড়ে যাচ্ছি। খুনির বিচার না হওয়া পর্যন্ত আমরা লড়েই যাবো। সুতরাং খুনিরা মাঝে মাঝে আমাদের ভয় দেখায়। খুনিরা তো প্রশাসনের সাপোর্ট নিয়ে চলাফেরা করে, সৎ সাহস তাদের থাকে না। সাংস্কৃতিক কর্মীদের উপর বার বার আঘাত হানে, সংস্কৃতিকে ভেঙে দিতে চায়।

মেয়র আইভী বলেন, ‘এই কথাগুলো আজ বলতাম না। নারায়ণগঞ্জবাসীর জানার অধিকার আছে। একতরফা সবকিছু চলে না, চলতে পারে না। আমি এই শহরের মানুষের জন্য নিজেকে নিবেদিত করেছি। আমি এই শহরের মানুষের জন্য হত্যার প্রতিবাদ করেছি, আওয়াজ তুলেছি। যে শহরের মানুষকে স্তব্ধ করে রাখা হয়েছে, সেখানে মানুষ এখন কথা বলে।

তিনি আরও বলেন, আজ নারায়ণগঞ্জে যা উন্নয়ন দেখছেন তা আমার হাত দিয়েই হয়েছে  এটা জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের  শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ। আলেমদের দিয়ে হিন্দুদের দিয়ে জিউস পুকুর, ফতোয়া দিয়ে মাথায় সিঁদুর পড়েছি, হিন্দু হয়ে গিয়েছি এই ধরনের কথাবর্তা এখন এই যুগের মানুষ নেয় না। সারা দুনিয়া এখন হাতের মুঠোয়। সুতরাং দখলদারিত্ব আর দখলবাজদের জায়গা বাংলার মাটিতে নাই। নারায়ণগঞ্জের মাটিতে তো জায়গা হবেই না।


শেয়ার করুন