ছেলের অপরাধের শাস্তি হিসেবে ইউপি সদস্য বাবা ও ভাই গ্রেফতার

ছেলের অপরাধের শাস্তি হিসেবে ইউপি সদস্য বাবা ও ভাই গ্রেফতা

পটুয়াখালী বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের দক্ষিণ লক্ষিপাসা গ্রামের ছত্তার ফিকিরের ছেলে মোঃ হোসেন এবং আলাম আকনের ছেলে মোঃ জাহিদ আকনকে সাথে মোটরসাইকেল ঘুরতে যাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা,এ তুচ্ছ ঘটনার মিমাংসা করিয়ে দিবে বলে বাড়ীর দরজা ঢেকে নিয়ে দুই পক্ষের কথার কাটাকাটি এক পযার্য়ের মারধর ও ধারালো রামচাকু দিয়ে দিয়ে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে আদাবাড়ীয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চৌকিদার মোঃ রোসনে আলীর ছেলে সাব্বির (১৫)ও মেম্বার শাহআলম মোল্লার, ছেলে শাকিল, আরেক ছেলে নাঈম, সহ অজ্ঞাত ৩/৪জন। এঘটনাটি ঘটায় রাত আনুামনিক সাড়ে ৯টার দিকে ৩নং ওয়ার্ড দক্ষিন লক্ষিপাড়া ভিকটিমদের বাড়ীর কাছে। আহতদের উদ্ধার করে এ্যাম্বুলেন্সে করে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার হোসেনের অবস্থা আশঙ্খাজনক দেখে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন এবং জাহিদ আকনকে ভর্তি করে নেন।

এঘটনা সম্পর্কে জানতে সাকিল মোল্লার মোবাইলে যোগাযোগ করি, বলে আমি মিমাংসার কথা বলতেই সত্তার ফকির এর ছেলে হোসেন,জাহিদ, জুয়েল সহ কয়েক জন রামচাকু,ছোরা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আমাকে মারাত্মক জখম করে আমি অসুস্থ বরিশাল হসপিটালে ভর্তি আছি।

এ সন্ত্রাসী হামলার ঘটনায় বাউফল থানা পুলিশ শাহআলম ও নাঈমকে গ্রেফতার করেছে এবং বাকীদের গ্রেফতারের চেষ্টা চলেছে বলে জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *