জনগণের সেবক হতে চান হাসিব আলম তালুকদার

মোঃ শফিকুল ইসলাম, নিজস্ব প্রতিনিধিঃপটুখালীর বাউফল উপজেলা ২ আসনের সেবক হতে চান বীর উত্তম ক্যাপ্টেন শামসুল আলম তালুকদারের পুত্র মেধাবী , তরুন এবং পরিশ্রমী নেতা হাসিব আলম তালুকদার তফসিল ঘোষণা না হলেও পটুয়াখালীর -২ আসনের বাউফল উপজেলায়. ইউনিয়নে. গ্রাম মহাল্লায় বইছে নির্বাচনী হাওয়া। কে হচ্ছেন প্রার্থী, তা নিয়ে সর্বত্র চলছে আলোচনা। যোগ্য প্রার্থী বেছে নেওয়ার জন্য ভোটাররাও বেশ উৎসাহী। এরই মধ্যে সম্ভাব্য প্রার্থীরা বিভিন্ন এলাকায় শুভেচ্ছা বিনিময় ও ভোট প্রার্থনা করছেন।

মনোনয়ন পেতে আওয়ামী লীগের একাধিক নেতা মাঠে রয়েছেন। তবে নির্বাচনে নতুন মুখ হিসেবে আলোচনায় রয়েছেন বীর উত্তম ক্যাপ্টেন শামসুল আলম তালুকদারের পুত্র মেধাবী , তরুন এবং পরিশ্রমী হাসিব আলম তালুকদার তিনি আগামী ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে জনগণের সেবক হিসাবে মাঠে নেমেছেন বিভিন্ন কর্মসূচির মাধ্যমে প্রচারণা অব্যাহত রেখেছেন। নির্বাচনে প্রার্থী হওয়ার দৌড়ে রয়েছেন।

জানা গেছে, বাউফল উপজেলার কাছিপারা কনকদিয়া, বগা, সূর্যমনি, এলাকাবাসীর কাছে ক্লিন ইমেজের মানুষ হিসেবে দলমত নির্বিশেষে ব্যাপক পরিচিতি লাভ করেছে হাসিব আলম তালুকদার.। তার বাবা বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধ করেছেন, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজনীতিতে পদার্পণ বাউফল উপজেলার জনগনের আশা আকাঙ্ক্ষার স্বপ্ন পূরণে জনগণের সেবক হিসাবে আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রত্যাশা করছেন।

বিগত দিনে হাসিব আলম তালুকদার গ্রাম মহাল্লার মানুষের পাশে দাঁড়িয়েছেন। যতটুকু সম্ভব খাদ্যসামগ্রী বিতরণ, নগদ অর্থ সহায়তাসহ নানাবিধ কার্যক্রম চালিয়ে গেছেন তিনি। এছাড়া স্থানীয় মসজিদ, মন্দির, ক্লাবে সহযোগিতা প্রদানসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে নিয়মিত যোগদান করে যাচ্ছেন। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে পরিশ্রম করে যাচ্ছেন।

এ প্রসঙ্গে, হাসিব আলম তালুকদার বলেন সে অ্যামেরিকায় পড়াশুনা করেছেন, ঢাকায় তিনি জনশক্তি রপ্তানির ব্যবসা রয়েছে । দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের সারথিতে বাউফল উপজেলা এগিয়ে নিতে, শোষণ-বৈষম্যহীন, বাসযোগ্য, সুখী-সমৃদ্ধ ও মাদকমুক্ত শিক্ষিত সমাজ গঠনে ভূমিকা রাখতে রাখবো এবং আমি জনগণের সুখে-দুখে পাশে থাকতে চাই ইনশাআল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *