স্বপ্নের পদ্মা সেতু

জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী মোঃ সোহেল আকন

মোঃ সম্রাট খান রাঙ্গাবালীঃ পটুয়াখালী রাঙ্গাবালী উপজেলার ৩নং ছোট বাইশদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন জনগণের মনোনীত (মোটর সাইকেল) মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী, বিশিষ্ট সমাজ-সেবক, করোনাকালীন সমাজযুদ্ধা মোঃ সোহেল আকন।

ছাত্রকাল হতেই তিনি ইউনিয়নের সর্বস্তরের জনগণের পাশে থেকে সেবায় নিয়োজিত আছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলোচনার কেন্দ্রে তিনি।

তথ্যানুসন্ধান করে জানা যায়, জনকল্যাণের পথ ধরেই নিজ ইউনিয়নে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এলাকার জনসাধারণের যেকোনো ছোট-বড় সমস্যায় সর্বদা সমাধান করাসহ ইউনিয়নের নানা উন্নয়ন কর্মকাণ্ডে জড়িত থাকেন তরুণ এই চেয়ারম্যান পদপ্রার্থী।

এদিকে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতোমধ্যে ব্যানার, ফেস্টুন, পোস্টারিং করাসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেরও ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার সরব ভূমিকা বিদ্যমান। এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নিজ থেকেই মোঃসোহেল আকন এর পক্ষে প্রচারণাসহ দোয়া চেয়ে জনসাধারণের দ্বারপ্রান্তে যাচ্ছেন।

“মোঃ সোহেল আকন কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই” এই কথা এখন স্থানীয় জনগণের মুখে মুখে সর্বত্র প্রচলিত। করোনা মহামারির সময়ে পর্দার অন্তরালে থেকে দরিদ্র-অসহায় পরিবারে পাশে দাঁড়িয়েছিলেন।

ভালোবাসা পেয়েছেন এবং এলাকার মধ্যমনি হয়ে উঠেছেন তিনি।

তরুণ এই চেয়াম্যান পদপ্রার্থী বলেন, আমি সর্বদা চেয়েছি জনকল্যাণে কাজ করে যেতে এবং সবসময় যেকোনো অবস্থায় আমার ইউনিয়নবাসীর পাশে আমি আছি এবং থাকবো। আমার ইউনিয়নে বেকার সমস্যা সমাধান, মাদক সন্ত্রাস দূরীকরণ, বালাবিবাহ বন্ধসহ নানা সামাজিক কাজে সর্বদা সচেষ্ট থাকব। আমার জন্য আপনারা দোয়া করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.