স্বপ্নের পদ্মা সেতু

জাতীয় যুব সংহতি নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আহ্বায়ক কমিটি ঘোষণা

গতকাল ২০ অক্টোবর  নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির উপস্থিতিতে রিপন ভাওয়াল কে আহবায়ক ও প্রায়াত আয়নাল হক পুত্র মোঃ কামাল হোসেন কে সদস্য সচিব করে জাতীয় যুব সংহতি নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক কমিটি ঘোষণা।
হাজী মোহাম্মদ রোমান কে আহ্বায়ক ও মাহমুদুল হাসান জনি কে সদস্য সচিব পূর্ণবহাল রেখে জাতীয় যুব সংহতি নারায়ণগঞ্জ মহানগরের আহ্বায়ক কমিটি ঘোষণা।
এসময়ে জাতীয় পার্টির নারায়ণগঞ্জ জেলা আহব্বায়ক বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু বলেন যুব সংহতি জাতীয় পার্টির প্রান যুব সংহতি সক্রিয়তা সামাজিক দ্বায়বদ্ধতা গরিব অসহায় দারিদ্র মানুষের কল্যানে নিরন্তর ছুটে চলা এক নজির বিহিন উদাহরণ। করোনা মহামারি পরিস্থিতিতে পুরো পৃথিবী  যেখানে থমকে গিয়েছে ঠিক তখনিই বাংলাদেশ জাতীয় পার্টি অসহায় দারিদ্র মানুষের পাসে এসে দাড়িয়েছে।  তিনি আরো বলেন দলকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে গর্জেউঠুন অপশক্তিকে নিঃস্ব করে দিন ।
আলোচনায় আরো উপস্থিত ছিলেন নাসিক ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতি সিনিয়র যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম লিয়ন,মহানগর যুব সংহতি নেতা সিরাজুল ইসলাম বাপ্পি, মহানগর যুব সংহতি নেতা ও বন্দর থানা যুব সংহতি আহব্বায়ক ফারুক হোসেন প্রমূখ।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.