টাকা আত্মসাৎ অভিযোগ উঠেছে ইমরান হোসেনের বিরোদ্ধে

সোনারগাঁয়ে ৩ লক্ষ ২১ হাজার টাকা আত্মসাৎ এর অভিযোগ উঠেছে ইমরান হোসেনের বিরোদ্ধে


বাংলার শিরোনামঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ড্রেজার ব্যবসার গচ্ছিত ৩ লক্ষ ২১ হাজার টাকা আত্মসাৎ করে উল্টো মামলা ও প্রাননাশের হুমকি প্রদর্শণ করার অভিযোগ উঠেছে মোঃ ইমরান হোসেনের বিরোদ্ধে।

রবিবার বিকেলে ড্রেজার ব্যবসায়ী সুজন আলীসহ ৩পার্টনার বাদী হয়ে অভিযুক্ত ইমরান হোসেনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়,সোনারগাঁ থানার খাসনগর দিঘীরপাড় গ্রামের আক্কাস আলী প্রধানের ছেলে সুজনআলীসহ ১০জন পার্টনার মিলে দীর্ঘদিন যাবৎ ড্রেজার ব্যবসা করে আসছিল। পরবর্তী সময়ে ৭জন পার্টনার ওই ব্যবসা থেকে অব্যাহতি নিয়ে চলে যায়। কিন্তু ড্রেজার ব্যবসায়ী সুজন আলী একই এলাকার ফজর আলীর ছেলে ড্রেজার ব্যবসার অপর এক পার্টনার ইমরান হোসেনের কাছ থেকে ব্যবসার হিসেব-নিকেশ দিতে বললে সে তালবাহানা করে বেড়ায়।

এরই ধারাবাহিকতায়,গত রবিবার সকালে সুজন আলী তার ব্যবসায়িক পার্টনার ইমরান হোসেনকে ড্রেজার ব্যবসার গচ্ছিত ৩ লক্ষ ২১ হাজার টাকা কোথায় আছে কিংবা কোন খাতে রয়েছে ফের জানার জন্য চাপ প্রয়োগ করলে তাদের উভয়ের মধ্যে বাকবিতন্ডা ঘটে। এক পর্যায়ে ইমরান হোসেন তাদের কোন টাকা দিবেনা বলে সাফ জানিয়ে দেয়।

ভবিষ্যতে তার কাছে টাকা চাইলে প্রানে মেরে ফেলার হুমকিসহ উক্ত ব্যাসায়ীক ড্রেজারের পাইপ নষ্ট করে উল্টো মামলায় ফাঁসিয়ে দিবে বলে হুমকি দেয়।

এ ব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা সোনারগাঁ থানার এস আই আরিফ জানান, ড্রেজার ব্যবসার লেনদেনকে কেন্দ্র করে উভয় পক্ষই থানার অভিযোগ দায়ের করেছেন। তবে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।


শেয়ার করুন

২ thoughts on “সোনারগাঁয়ে ৩ লক্ষ ২১ হাজার টাকা আত্মসাৎ এর অভিযোগ উঠেছে ইমরান হোসেনের বিরোদ্ধে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *