দুমকিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩-বাড়ছে দূর্ঘটনা কাড়ছে প্রাণ

মোঃ রাকিবুল হাসান,দুমকি প্রতিনিধিঃ দুমকি উপজেলা প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে সড়কে প্রাণ গেল পলিট্যাকনিক্যাল কলেজ শিক্ষার্থীর। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত তিন-চার জন।

উপজেলার পায়রা সেতু সংলগ্ন দি বিরতি রেস্টুরেন্ট এলাকার পটুয়াখালী-বরিশাল মহাসড়কে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মটর সাইকেল আরোহী পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের গাবুয়া গ্রামের বাসিন্দা অবসর প্রাপ্ত পুলিশের স্টানো টাইপিস্ট মোঃ আঃ রব এর ছেলে মোঃ শাওন হোসেন(২৩) এবং মারাত্মক আহত ইজিবাইক চালক দুমকি উপজেলার কার্তিকপাশা গ্রামের আল আমিন(২৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেল সাড়ে ৫টার দিকে লেবুখালীর পাগলা বাসস্ট্যান্ডে যাত্রী নিয়ে একটি ইজিবাইক  পটুয়াখালীর দিকে যাচ্ছিল। এসময় মহাসড়কের ‘দি বিরতি’ রেস্টুরেন্টের কাছে পৌঁছালে কলাপাড়া থেকে ছেড়ে আসা রাজশাহীগামী তুহিন পরিবহন(ঢাকা-মেট্রো-ব-১৪-৩২৬৬) নামের একটি বাস রাস্তার ডান সাইডে ঢুকে পড়ে এবং সামনে থাকা মটর সাইকেলকে(পটুয়াখালী ল-১১-৩১৪৫) অতিক্রম করা কালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বিপরীত দিক থেকে আসা ওই ইজিবাইকের সাথে সংঘর্ষ হয়। অপর দিকে পেছন দিক থেকে আসা আরেকটি সুজুকী নামের মটর সাইকেল(ভোলা-১১-২৯৬০) সামনের মটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে পেছনের মটর সাইকেল আরোহী শাহন হোসেন গুরুতর আহত হন।

দুমকি থানার ওসি  বলেন, দুর্ঘটনার পর পেছনে থাকা মটর সাইকেলের আরোহীকে গুরতর আহত অবস্থায় পুলিশের পিক-আপে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যায়। আহতদের উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  বাসের চালক ও হেল্পার পালিয়ে গেছেন।দুমকি থানার অফিসার ইনচার্জ আবুল বাশার জানান থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

#বার্তা প্রেরক-
মোঃ রাকিবুল হাসান,
দুমকি উপজেলা প্রতিনি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত জানান