ধর্ষণ করতে গিয়ে আটক সেই যুবদল নেতা নজরুল ইসলাম

ধর্ষণ করতে গিয়ে আটক সেই যুবদল নেতা নজরুল ইসলাম

সংবাদদাতা দশমিনাঃ পটুয়াখালীর দশমিনায় সেই পুলিশের ওপর হামলার মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পর এবার ধর্ষণ করতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছে মো. নজরুল ইসলাম (৩০) নামে এক যুবদল নেতা।

বৃহস্পতিবার (১২ আগষ্ট ) দিবাগত গভীর রাতে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রাম থেকে স্থানীয়রা তাকে আটক করে এবং থানা পুলিশকে খবর দিয়ে তাদের হাতে সোপর্দ করেছেন। তিনি ওই গ্রামের সেকান্দার মোল্লার ছেলে। নজরুল ওই ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক।

পুলিশ জানান, গত ২রা জুন মাদকসহ গ্রেফতার করা হয় ওই যুবদল নেতা নজরুল ইসলামকে। ওই সময় সে পুলিশের ওপর হামলা করে হাতকড়াসহ পালিয়ে যায়। এর পর থেকে দীর্ঘদিন ধরে পলাতক ছিল সে।

গতকাল বৃহস্পতিবার রাতে বাঁশবাড়িয়া গ্রামের এক তরুণী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হলে নজরুল তাকে একটি ঘরে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া গেছে। পরে স্থানীয়রা তাকে আটক করে থানায় খবর দিলে পুলিশ নজরুলকে গ্রেফতার করে।

এবিষয়ে দশমিনা থানার ওসি মো. জসিম উদ্দিন প্রতিবেদককে বলেন, গ্রেফতারকৃত নজরুলের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলা প্রক্রিয়াধীন। ভুক্তভোগী তরুণীকে মেডিকেল টেস্টের জন্য পটুয়াখালী পাঠানো হবে। আর নজরুলের বিরুদ্ধে ককটেল বিস্ফোরণসহ একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *