ধামইরহাটে মাদকসহ আটক-2

নওগাঁর ধামইরহাটে মাদকসহ আটক-২


নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর ধামইরহাটে দুই বোতল ফেন্সিডিলসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকাল ৪টায় উপজেলার কালুপাড়া বর্ডার এলাকা থেকে তাদের দুইজনকে আটক করা হয়।এ ঘটনায় ঘটনারস্থল থেকে ইয়ামাহা ফ্রেজার ১৫০ সিসি একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আটকরা হলেন নওগাঁ শহরের আরজী নওগাঁ (লাটাপাড়া) মহল্লার আবুল কালাম আজাদ এর পুত্র মাহবুব আলম রানা এবং শহরের ঘোষপাড়া মহল্লার সমরেশ কুমারের পুত্র সঞ্জয় কুমার দাস (জয়)।

জানা গেছে মাহবুব আলম রানা একজন মাদকসেবী। নিজেকে একটি পত্রিকার স্টাফ রিপোটার পরিচয়দিয়ে জেলার বিভিন্ন স্থানে চৌসে বেড়ান।মানুষকে বিভিন্নভাবে হয়রানী করে ও ভয়ভীতি দেখিয়ে মোটা অঙ্কের চাঁদা আদায় করেন। এ ছাড়াও তার বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ রয়েছে। ইতিপূবে একাধিকবার পুলিশ তাকে মাদকসহ আটক করেছে।তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকও ছিনতাইয়ের মামলা রয়েছে।এ ছাড়াও একাধীকবার হাজতবাস করেছে রানা।

বৃহস্পতিবার বিকাল ৪ টায় মাহবুব আলম রানা ও সঞ্জয় কুমার দাস জয় ফেন্সিডিল বহন করে নিয়ে উপজেলার রুপনারায়নপুর থেকে শল্পীবাজারের দিকে আসার পথে পুলিশ তাদের চ্যালেন্জের মুখে আটক করে এবং তল্লাশী করে তাদের নিকট থেকে দুই বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচাজ (ওসি) আব্দুল মমিন বলেন, তারা সীমান্তের দিক থেকে ফেন্সিডিল বিক্রয়ের উদ্যেশ্যে বহন করে নিয়ে যাচ্ছিল।গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের আটক করে। তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার সকালে তাদের আদালতের মাধ্যমে নওগাঁ জেলা কারাগারে পাঠানো হয়েছে।


শেয়ার করুন