স্বপ্নের পদ্মা সেতু

নওগাঁর নিয়ামতপুরে কিশোরী ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

এম এ রাজ্জাক নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর নিয়ামতপুরে কিশোরী (১৩) ধর্ষণের অভিযোগে আমিন মোন্না (৪২) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৮ সেপ্টেম্বর) রাত ৯টায় নির্যাতিতা কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
পুলিশ জানায়, কিশোরী অভিযুক্ত আসামী আমিন মোন্নার বেয়ান (ভাই এর ভাইরা) হওয়ার সুযোগে তার সঙ্গে শখ্যতা গড়ে তোলে। গত ৬ সেপ্টেম্বর সোমবার বেলা সাড়ে ৪টায় কিশোরীর মা ও ভাই বাড়ীতে না থাকার সুযোগে আসামী আমিন মোন্না কিশোরীর বাড়ীতে বেড়াতে এসে এক ঘরের মধ্যে ডেকে নেয় এবং দরজা বন্ধ করে দেয়। সে সময় কিশোরীর ভাবী মনিরা বেগম উপস্থিত ছিলেন। অভিযুক্ত আসামী কিশোরীকে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। সে সময় আমিনা বেগম ঐ কিশোরীকে কথাটি গোপন রাখার জন্য ভয়ভীতি দেখায়।
কিন্তু কিশোরী সন্ধ্যায় মা ও ভাই বাড়ীতে আসলে সব বলে দেয়। তখন তার মা তাকে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলে পরীক্ষার জন্য। গত ৮ সেপ্টেম্বর কিশোরীর মা থানায় লিখিত অভিযোগ করলে ওইদিন রাতে পুলিশ আমিন মোন্নাকে ঝাজিরা মোড় থেকে গ্রেফতার করে। আমিন মোন্না উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাজিরা উপরপাড়ার মৃত- মেহের মোন্নার ছেলে।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির বলেন, কিশোরীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামি আমিন মোন্নাকে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

এম এ রাজ্জাক নওগাঁ প্রতিনিধি
০১৭৮৮-২৯২২৩৭
০৯.০৯.২১ইং

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.