স্বপ্নের পদ্মা সেতু

নওগাঁর মান্দায় বীর মুক্তিযোদ্ধার বেদখল সম্পত্তি উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন

নওগাঁর মান্দায় বীর মুক্তিযোদ্ধার বেদখল সম্পত্তি উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেল

এম,এ রাজ্জাক নওগাঁ প্রতিনিধিঃনওগাঁর মান্দায় বেদখল হয়ে যাওয়া সম্পত্তি উদ্ধারর আকুতি জানিয়ছন বীরমুক্তিযাদ্ধা এম,এ সাত্তার মোল্ল্যা । উক্ত সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে তিনি নির্যাতনের শিকার হয়ে আসছেন। একাধিক মিথ্যা মামলাও করা হয়ছে তার বিরুদ্ধে । বীরমুক্তিযাদ্ধা এম,এ সাত্তার উপজেলার দক্ষিণ মৈনম গ্রামের মৃত বিরাজ উদ্দিন মোল্ল্যার ছেলে।

পৈত্রিক সূত্র পাওয়া তাঁর ভোগদখলীয় সম্পত্তি উদ্ধারসহ প্রতিপক্ষের নির্মিত বাড়ি অপসারণ ও প্রশাসনর সহযাগিতা কামনা করেন তিনি। বুধবার বেলা ১১টার দিক তাঁর নিজ বাসভবনে আয়াজিত সংবাদ সম্মলনে এসব দাবি করেন বীরমুক্তিযোদ্ধা এম,এ সাত্তার।

 

তিনি বলেন, মৈনম মৌজায় এওয়াজ মূলে ৪৪ শতক জমির মালিকানা প্রাপ্ত হন। এ জমির একাংশ ভরাট দিয় বিভিন্ন প্রজাতির গাছ রোপণ ও অন্য অংশ পুকুর খনন করে মাছ চাষ করছেন। সম্প্রতি এ জমি দখল কর বসতঘর নির্মাণ করেন তাঁর সৎবোন রেজিয়া পারভীন ময়না।
তিনি অভিযাগ করে বলেন, তাঁর ভোগদখলীয় সম্পত্তি দখল করে নির্মিত বসতঘর প্রতিপক্ষরা রাতের অন্ধকারে নিজরাই ভাঙচুর কর মিথ্যা মামলা দায়ের করছে। বর্তমান তিনি চরম অসহায় অবস্থায় রয়েছেন। বেদখল হওয়া সম্পত্তি উদ্ধারসহ মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য প্রশাসনর হস্তক্ষেপ কামনা করেন তিনি।
সংবাদ সম্মলনে মুক্তিযাদ্ধা এম,এ সাত্তারর স্ত্রী জহুরা বিবি, ছেলে সবুর মোল্ল্যা বাবু, পুত্রবধূ মুক্তা বিবিসহ পরিবারর অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।#

এম এ রাজ্জাক
নওগাঁ প্রতিনিধি
০১৭৮৮-২৯২২৩৭

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.