নওগাঁর মান্দায় মোঃ আব্দুল খালেকে চেয়ারম্যান

নওগাঁর মান্দায় মোঃ আব্দুল খালেকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় কাশোপাড়া এলাকাবাসী


এম,এ রাজ্জাক নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর মান্দা উপজেলার ১২নং কাঁশোপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূল আওয়ামী লীগের আস্থা ও ভরসা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আব্দুল খালেক প্রার্মানিক ।

জানা যায়, তিনি ২০০৯-২০২০ সালে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেেন। এরই সুবাদে গণমানুষের মন জয় করেছেন নানা কর্মকান্ডের মাধ্যমে। তিনি এলাকাবাসীর প্রত্যাশা পূরণে ইউনিয়নবাসীর সঙ্গে একাত্মতা ঘোষণা করেছেন। ফলে তার বিশাল কর্মী বাহিনী আগাম নির্বাচনী প্রচারণা চালানোয় আলোড়ন সৃষ্টি করেছেন।

ইউনিয়নের প্রত্যেকটি রাস্তা ঘাটের খানা খন্দকের ভরাট ও মেরামতের কাজ করে যাচ্ছেন নিজ উদ্যোগে এবং প্রতিটি গ্রাম ও হাটবাজার ঘুরে ঘুরে মতবিনিময় করে যাচ্ছেন খালেক প্রার্মানিক।

তিনি তার ইউনিয়নে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে নিজের ব্যক্তিগত অর্থায়ন থেকেও যথেষ্ঠ সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। তিনি মহামারি করোনাতেও করোনা যোদ্ধা হিসেবে এলাকাবাসীর পাশে ছিলেন। তার এই জনপ্রিয়তা, কর্মদক্ষতা ও ন্যায়পরায়নতার কারনে এলাকাবাসী তাকে ১২নং কাশোপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন বলে আশাবাদী।

মোঃ আব্দুল খালেক বলেন, ‘ইউনিয়বাসীর স্বপ্ন পূরণ ও অসমাপ্ত কাজ সম্পন্ন করতে নৌকা প্রতিক চাই। কারণ দেশ এগিয়ে চলছে। সেই সঙ্গে আমি আমার ইউনিয়নকেও সামনের দিকে এগিয়ে নিতে চাই।

ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক জহরুল ইসলাম বলেন, আমরা ইউনিয়ননের সবাই মোঃ আব্দুল খালেক প্রার্মানিকে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে দেখতে চাই । ১২ কাশোপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সুরুত আলি মাষ্টার বলেন, মোঃ আব্দুল খালেক প্রার্মানিকের এলাকায় ব্যাপক জনপ্রিয়তা রয়েছে, আমরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকেই নৌকার প্রার্থী হিসেবে দেখতে চাই। এলাকার উন্নয়ন করতে হলে মোঃ আব্দুল খালেক প্রার্মানিকের কোনো বিকল্প নেই।

মোঃ আব্দুল খালেক প্রার্মানিক কে নৌকা প্রতিক দিয়ে কাশোপাড়া ইউনিয়ন বাসীর উন্নয়নের ধারাকে ধরে রাখার জন্য প্রধানমন্ত্রীর কাছে জোর দাবী করেন এলাকাবাসী।


শেয়ার করুন