নারায়ণগঞ্জ বেপরোয়া হকারদের কাছে সাংবাদিক আহত

শহরের চাষাঢ়ায় সায়াম প্লাজার নিচতলায় হামলার শিকার হয়েছেন সাংবাদিক তাহের হোসেন (৫২)। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাত ৯টায় এ ঘটনা ঘটে। আহত তাহের হোসেন অনলাইন নিউজ পোর্টাল নারায়ণগঞ্জ নিউজ আপডেটের প্রকাশক ও সম্পাদক।

হামলার শিকার সাংবাদিক তাহের হোসেন জানান, তিনি সায়েম প্লাজার সামনের ফুটপাতে এক হকারের সাথে পাটি কেনার জন্য দরদাম করছিলেন। দাম বেশি চাওয়াতে হকারকে দাম কমিয়ে রাখতে বলেন তিনি। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে ওই হকারা। তর্কবিতর্কের এক পর্যায়ে ওই হকারসহ সায়াম প্লাজার মার্কেট কমিটির সভাপতি হাসান, সাধারণ সম্পাদক আলমগীরসহ অন্তত ১৫-২০ জন মিলে সাংবাদিক তাহের হোসেনকে মারধর করে। মার্কেটের নিচতলার টাইম ওয়ার্ল্ড অপটিক্যাল নামে ঘড়ির দোকানের ভেতর নিয়ে কিল-ঘুষি দিয়ে মারধর করে তাকে। এসময় দেড় ভরির একটি স্বর্ণের চেইনও ছিড়ে ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা।

এ ঘটনায় আহত সাংবাদিক তাহের হোসেন নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। পরে সদর মডেল থানায় লিখিত একটি অভিযোগ দায়ের করেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ জামান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। খবর পাবার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *