স্বপ্নের পদ্মা সেতু

নাসিক ২৩ নং ওয়ার্ড বাছাই সভায় কাউন্সিলর প্রার্থী জাকির হোসেন মনোনীত

মিলন আহম্মেদ বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনকে ঘিরে ২৩ নং ওয়ার্ডের প্রার্থীতা বাছাই ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (০৪ ডিসেম্বর) বিকেলে ২৩ নং ওয়ার্ডে বাগবাড়ি উইলসন রোডে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের সভাপতিত্বে কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত ছিলেন, শাহ-নেয়াজ রাহাত, আলহাজ্ব মো. জাকির হোসেন, সাইদুল ইসলাম কুদ্দুস মৃধা, শামীম খাঁন।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা তিনি তার বক্তব্যে বলেন, আমরা যারা আওয়ামীলীগ করি, দলের হাইকমান্ড আমাদের মেনে চলতে হয়। আমার নেতা এ কে এম শামীম ওসমান নির্দেশ দিয়ে বলেছেন আপনারা সকলে নৌকার পক্ষে কাজ করবেন।
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের অধিনে যে ২৭টি ওয়ার্ড আছে প্রতিটি ওর্য়াডেই একটি করে আওয়ামী লীগের প্রার্থী দিবেন। কোন হাইব্রিড নেতা, সন্ত্রাসী, মাদকের পক্ষে কাজ করে তাদের কোন নাম দিবেন না।যাদের নাম দিবেন তারা যেনো সমাজের উপকারে আসে। তারই ধারাবাহিকতায় আজ এ মতবিনিময় সভা। আমাদের ২৩ নং ওয়ার্ডে অনেকেই প্রার্থীতা চেয়েছেন।
আজকের সভা থেকে সকলের সম্মতি কর্মে আলহাজ্ব মো. জাকির হোসেন এর নাম পেয়েছি, তাই অত্র ওয়ার্ড থেকে তার নাম পাঠাবো।
এ সময় উপস্থিত ছিলেন, হাজী জাহাঙ্গীর, জসিম ভূইয়া, হান্নান খান, গনেশ বাবু, শরীফ মিয়া, ফারুক প্রধান, মানিক আহমেদ, সুমন ভূইয়া, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি শ্যামল ইসলাম, বন্দর থানা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি মুজাহিদ কবির মৃধা পিয়াস সহ অএ এলাকার শত শত এলাকাবাসী।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.