স্বপ্নের পদ্মা সেতু

নাসিক ৮নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী এড. মুন্না জনগনের সেবক হতে চান।

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ৮নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ জর্জ কোর্টের এপিপি এডভোকেট মেহবুব হাসান ফারুকী (মুন্না)। নির্বাচনে অংশ গ্রহনের উদ্দেশ্যে তিনি বিগত কয়েক বছর ধরে মাঠে ময়দানে কাজ করে যাচ্ছেন। যাচ্ছেন এলাকাবাসীর দ্বারে দ্বারে।

এদিকে, এলাকার নিরীহ সাধারণ মানুষদের আইনী সহায়তা দিয়েও তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। অপরদিকে ৮নং ওয়ার্ড কাউন্সিলর পদ-প্রার্থী হওয়ার ঘোষণা দেয়ার পর থেকে ভোটারদের কাছ থেকেও ব্যাপক সাড়া পেয়েছেন তরুন এই আইনজীবী।
নির্বাচনে প্রার্থী হবার প্রসঙ্গে এডভোকেট মেহবুব হাসান ফারুকী (মুন্না) বলেন, আমাদের পরিবার রাজনীতির সাথে জড়িত থাকলে ও স্থানীয় নির্বাচনে কখনোই আসিনি, কিন্তু বর্তমানে এলাকাবাসীর উৎসাহ অনুপ্রেরণায় আমি প্রর্থী হবার সিদ্ধান্ত নেই।
এলাকাবাসী আমার এবং আমার পরিবারের প্রতি যে ভালবাসা দেখাচ্ছে তাতে আমি মুগ্ধ, স্বচ্ছ, সৎ,ও নির্লোভ রাজনীতির কারনে আমাদের পরিবারের যে সুনাম রয়েছে তা আমি এগিয়ে নিয়ে যেতে চাই। সিটি কর্পোরেশনের এই ৮নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের পাশে থাকব ইনশাহ্আল্লহ্ ।
আমি নির্বাচিত হয়ে জনগনের সেবক হতে চাই। আর এই নির্বাচনের মাধ্যমে ওয়ার্ডবাসীর সেবা করার এটাই একটি সুযোগ। আমার পরিবারের মতো আমিও জনগনের পাশে দাড়াতে চাই। আমি জনগনের সেবক হতে চাই।
উল্লেখ্য, এডভোকেট মেহবুব হাসান ফারুকী (মুন্না) তিনি আওয়ামীলীগ পরিবারের লোক। প্রয়াত ইঞ্জিনিয়ার বীর মুক্তিযুদ্ধা গোরাম মুস্তফা ফারুকী এর সুযোগ্য সন্তান। প্রয়াত সাবেক এমপি গোলাম মোর্শেদ ফারুকীর ভাতিজা। গোলাম মোর্শেদ ফারুকী বাংলাদেশ আওয়ামীলীগের একজন রাজনীতিবিদ ছিলেন। তিনি সাংবাদিক, ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের সংগঠকও ছিলেন। এবং তৎকালীন পাকিস্তান গণপরিষদের সদস্য ও কুমিল্লা-২৩ আসনের (মতলব) সংসদ সদস্য ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.