নিরপরাধ আকাশের জীবনের নিরাপত্তা চেয়ে নারায়ণগঞ্জ পুলিশ সুপারকে লিখিত অভিযোগ

নারায়ণগঞ্জ সংবাদদাতা গত ৯/১০/২০২১ইং নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যলয়  কে এম দেলোয়ার আহমেদ আকাশ (২৮)নামে এক যুবক লিখিত অভিযোগ দায়ের করেন বিউটি বেগম, সুন্দরী  শ্রাবণী আক্তার, রুমি বেগম, রুবি বেগম ফিরোজা বেগম গংদের বিরুদ্ধে।

অভিযোগে জানা যায়, বিয়ের পর হতে তার সুন্দরী স্ত্রী শ্রাবণী আক্তার পরকীয়া প্রেমে লিপ্ত হয় এবং তাঁর অবাধ্য হয়ে চলাফেরা করে।
এছাড়াও তার কাবিনের টাকা আদায়ের জন্য একটি মিথ্যা নারী নির্যাতন মামলা দায়ের করা। মিথ্যা মামলায় জেল খেটে এখন নিঃস্ব নিরঅপরাধ আকাশ।
অভিযোগে আরো যানা যায় সরলতার সুযোগ নিয়ে মায়ার জালে ফেলে কিডনি বিক্রি করার পক্রিয়া চলছিল। এছাড়াও বহুরূপী প্রতারক সুন্দরী  শ্রাবণী আক্তার চাকুরীর নাম করে প্রেমের ফাঁদে ফেলে প্রতিদিনই ডেটিং করে বেড়াতো,  আমি একাধিক বার বাঁধা দিলেও কথা না শুনে আমার নামে উল্টা নারী ও শিশু নির্যাতন আইনে ভূয়া মামলায় ফাঁসিয়ে দেন।
প্রতারক চক্র বিউটি গং শুধু আমার ইজ্জত নিয়েই শান্ত হয়নি স্থানীয় সন্ত্রাসী বাহিনীর দ্বারা আমাকে মেরে ফেলার পরিকল্পনা ও করেছিল একাধিক বার প্রতারক মাদক ব্যাবসায়ী শ্রাবণী ও বিউটি গংদের প্রকাশ্যেই চলতো মাদক ও নারী ব্যাবসা থানা পুলিশের কথা বললে, এসব থানা পুলিশ পকেটে থাকে বলে হুমকি প্রদান করে প্রতারক  দেহ ব্যাবসায়ী বিউটি গং।
এছাড়াও আমার মতো অসংখ্য ছেলেদের জীবন ধংশ করেছে এই পরিবার এই পরিবারের কাজই ইনিয়ে বিনিয়ে সম্পর্ক তৈরি করা সম্পর্ক তৈরি করে বিয়ে বা কাবিন ব্যানিজ্য করা আর ছেলেদের জীবন ধংশ করে রাতারাতি ধনী হওয়ার স্বপ্নে কাবিন ও নারী ব্যাবসাই বিউটি গংদের মূল কাজ।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *