স্বপ্নের পদ্মা সেতু

নোয়াখালীতে দুই বছরের ছেলের মৃত্যুর খবরে মারা গেলেন বাবা

মাসুদ রানা,নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালী সদর উপজেলায় পানিতে ডুবে দুই বছর বয়সী ছেলে মোহাম্মদ জাকারিয়ার মৃত্যুর খবর পেয়ে কর্মস্থল থেকে ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মারা গেছেন বাবাও। নিহত ব্যক্তির নাম মো. আজগর হোসেন। তিনি সদর উপজেলার দক্ষিণ জগতপুর গ্রামের বাসিন্দা। গতকাল শনিবার এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল(০৫ মার্চ) শনিবার বেলা আড়াইটার দিকে সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের মাদারতলী এলাকায় নানাবাড়িতে বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মারা যায় শিশু মোহাম্মদ জাকারিয়া। ঘটনার পর পরিবারের সদস্যরা লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় একটি মাদ্রাসার শিক্ষক আজগর হোসেনকে ছেলের অসুস্থতার কথা জানিয়ে বাড়িতে আসতে বলেন। তিনি শ্বশুরবাড়ির দিকে রওনা হন।

বেলা সাড়ে তিনটার দিকে মোটরসাইকেলে করে কর্মস্থল থেকে নোয়াখালী সদর উপজেলার শান্তিরহাট এলাকায় পৌঁছালে এক আত্মীয় আজগর হোসেনকে ফোন করে ছেলের মৃত্যুর সংবাদ জানান। এ সময় তিনি মোটরসাইকেল থেকে সড়কের ওপর পড়ে গিয়ে মাথায় আঘাত পান। আশপাশের লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেন। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সন্ধ্যায় তিনি মারা যান। কয়েক ঘণ্টার ব্যবধানে বাবা-ছেলের মৃত্যুর সংবাদে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পূর্ব চরমটুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফয়সাল বারি চৌধুরী ছেলের মৃত্যুর কথা শুনে বাবার মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম গতকাল রাত সাড়ে ১১টার দিকে এই প্রতিবেদককে বলেন, বাবা-ছেলের মৃত্যুর ঘটনায় কারও কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে|

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.