স্বপ্নের পদ্মা সেতু

পটুয়াখালীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কর্তৃক নির্যাতনে এক ব্যাক্তির মৃত্যুর

সংবাদদাতা পটুয়াখালীঃ পটুয়াখালী সদর পৌরসভাধীন ৬ নং ওয়ার্ড চরপাড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের আপ গাড়ির প্রশাসনের নির্যাতনে মাকসুদ নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে বলে স্থানীয়দের অভিযোগ।রবিবার ৮-আগস্ট সন্ধ্যা আনুমানিক ৬ টার ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে এলাকাবাসীর বক্তব্য তাকে মারধর করায় মৃত্যু হয়েছে।মৃত ব্যাক্তির স্ত্রীর বলেন তার স্বামী কিভাবে মারা গেছেন যানেন না, আপন ভাই কিছু বলতে চাইলে ভাবি এসে বলে একজন মারা গেছে একেও মেরে ফেলবে।

ওসি বলেন ঘটনাস্থল পরিদর্শন করে জানতে পারি তাকে মারধর করা হয়েছে, এবিষয়ে পরিবারের কোন অভিযোগ এখনও পাননি, তবে নির্যাতনের কারনে মৃত্যু হলে আইনি প্রক্রিয়ায় যে ব্যবস্থা আছে গ্রহন করা হবে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রনের এএসআই জসিম উদ্দিন এর বক্তব্য তার বিরুদ্ধে ইয়াবার অভিযোগ ছিলো তাকে ধরতে গিয়ে ধস্তাধস্তি হলে অসুস্থ হয়ে পড়ে, হসপিটালে আনা হলে ডাক্তার মৃত বলে জানান, মারধরের বিষয়টি অস্বীকার করেন। কনেস্টবল তারেক শাহারিয়ার ও ওয়ালেস অপারেটর মামুন ক্যামেরায় কথা না বলে কেটে পড়ে এবং কোন উত্তর না দিয়ে ওয়াল টপকে পালিয়ে যায়। এবিষয়ে কর্তব্যরত চিকিৎসক নুরুন্নাহার স্মৃতি বলেন তাকে সন্ধ্যা ৭.১০ মিনিটের সময় হসপিটাল আনা হয়।এখানে নিয়ে আসার আগেই তার মৃত্যু ঘটে।তার দুহাতে হ্যান্ডকাফের দাগ রয়েছে, এছাড়া কাটা, ফাটা কোন কিছু নেই তবে শরীরের ভিতরে কোন নির্যাতনের চিন্হ রয়েছে কিনা তা মেডিকেল রিপোর্ট ছাড়া বোজা যাবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.