পটুয়াখালীতে ৪মেম্বার প্রার্থীর ভোট কারচুপি ও পুনরায় ফলাফল প্রকাশের দাবীতে মানববন্ধন

মোঃআরিফ হোসেন টিটু, পটুয়াখালীঃগত ১৫ ই জুন অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালী সদর উপজেলার নবগঠিত মৌকরন ইউনিয়ন পরিষদের পূর্ব কালিকাপুর সঃ প্রাথমিক বিদ্যালয়ের ৮ নং ওয়ার্ডে ভোট কারচুপি ও পুনরায় ফলাফল প্রকাশের দাবীতে ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ এর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

অদ্য ২১ জুন দুপুর ১২ টায় ইউনিয়ন এর পূর্ব কালিকাপুর সঃ প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন নির্বাচনে অংশগ্রহণ কারী মেম্বর প্রার্থী আলমগীর ফকির (ফুটবল মার্কা) মাসুদ মোল্লা(তালা মার্কা)আনোয়ার হাওলাদার (আপেল মার্কা)জাহাঙ্গীর আলম(বৈদ্যুতিক পাখা) মার্কার প্রার্থী সহ এলাকার ভোটার সহ গন্যমান্য ব্যাক্তি বর্গ।
নির্বাচনে অংশগ্রহণ কারী মেম্বর প্রার্থীবৃন্দ উক্ত ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এর বিরুদ্ধে অভিযোগ করে বক্তব্যে বলেন উৎকোচ গ্রহণ করে ভোট গননায় কারচুপি করে মোরগ মার্কার প্রার্থী সাইদুল চৌকিদার কে বিজয়ী ঘোষণা করেন।তারা আরো বলেন তাদের এজেন্ট দের কে প্রতিটি বুথের ভোটের ফলাফল এবং ইভিএম এর প্রিন্ট কপি সরবরাহ না করে মোরগ মার্কার প্রার্থীকে বিজয়ী ঘোষণা করে জনরোষ এড়াতে পুলিশের সহায়তায় ভোট কেন্দ্র ত্যগ করে।
অভিযোগের বিষয় জানতে চাইলে ভোটের দিন দায়িত্ব রত প্রিজাইডিং অফিসার এস,এম,নাসির উদ্দীন মুঠোফোনে (০১৭১৬৫৪৯৮৮৮)বলেন তার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। ইভিএম এর রেজাল্ট এর উপর আমাদের কোন হাত নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *