পটুয়াখালীতে ৫ দফা দাবীতে এ্যাম্বুলেন্স মালিক কল্যান সমিতির বিক্ষোভ ও মানববন্ধন

পটুয়াখালী প্রতিনিধিঃ মোঃ আরিফ হোসেন টিটু, পটুয়াখালীতে রোগীদের সেবায় নিয়োজিত এ্যাম্বুলেন্স চলাচলে জাতীয় নীতিমালা, এ্যাম্বুলেন্স আয়কর মুক্ত-বানিজ্যিক রেজিস্ট্রেশন, প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত দেশের সকল রাস্তা ও সেতুতে টোল ফ্রি বাস্তবায়নসহ পাঁচ দফা দাবীতে পটুয়াখালী জেলা এ্যাম্বুলেন্স মালিক কল্যান সমিতির বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে অর্ধ শতাধিক এ্যাম্বুলেন্সের মালিক ও চালক সদস্যরা।

১ অক্টোবর শনিবার সকাল ১১ টায় শহীদ আলাউদ্দিন শিশু পার্ক থেকে বিক্ষোভ মিছিল শুরু করে বিভিন্ন সড়ক ঘুরে প্রেসক্লাবের সামনে মিছিল শেষে ৫ দফা দাবী বাস্তবয়নের দাবীতে মানববন্দন করেছে এ্যাম্বুলেন্সের মালিক ও ড্রাইভার কর্মচারীরা।
সারা দেশের ন্যায় পটুয়াখালীতে আয়োজিত ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা করে বক্তব্য রাখেন জেলা এ্যাম্বুলেন্স মালিক কল্যান সমিতির সভাপতি শাহিন মৃধা, সাধারন সম্পাদক শাকিল মৃধা, সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ, কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম, সড়ক সম্পাদক লোকমান মাতুব্বর, কার্যনির্বাহী কমিটির সদস্য লোকমান মৃধা প্রমুখ।

এ সময় বক্তারা বলেন স্বাস্থ্য সেবায় বিশেষ করে রোগীদের সেবায় প্রধানমন্ত্রীর ঘোষিত সারাদেশের সকল রাস্তা ও সেতুতে রোগী বহনকারী এ্যাম্বুলেন্সকে টোল ফ্রি সহ পাঁচ দফা বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোরদাবী করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *