ওয়ারেন্টভুক্ত আসামী  মোঃ ইউসুফ মুন্সী

পটুয়াখালীর মহিপুর হতে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী র‌্যাব-৮, কর্তৃক গ্রেফতার


পটুয়াখালী জেলা প্রতিনিধি:

সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ অভিযানিক দল ৯ ফেব্রুয়ারি ২০২১ ইয়ং তারিখে পটুয়াখালী জেলার মহিপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১ জন ওয়ারেন্ট ভুক্ত আসামিকে গ্রেফতার করেন র‌্যাব-৮।

এ সময় অভিযান পরিচালনা কালে আনুমানিক ১১ঃ৩৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ মুখী পাকা সড়কের উপর (জিআর মামলা নম্বর ১৯/১৯) এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি অবস্থান করছে।

উক্ত প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের অভিযানিক দল সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব মোঃ আব্দুল কালাম আজাদ এর নেতৃত্বে দুপুর আনুমানিক ১২ঃ৪৫ উক্ত স্থানে উপস্থিত হলে উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে ঘেরাও পূর্বক ১ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার নাম- মোঃ ইউসুফ মুন্সী (৩১), পিতা-মৃত মকবুল মুন্সী, সাং-নিজামপুর, থানা-মহিপুর, জেলা-পটুয়াখালী বলে নিজের স্বিকার উক্তিতে জানায় তিনি। আসামী স্বীকার করে যে, তিনি পটুয়াখালী জেলার মহিপুর থানার জিআর মামলা নং-১৯/১৯ এর ওয়ারেন্টভুক্ত আসামী। গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার মহিপুর থানার জিআর মামলা নং-১৯/১৯ মূলে থানায় হস্তান্তর করা হয় বলে জানাযায়।

জানাযায়, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার নাম- মোঃ ইউসুফ মুন্সী (৩১), পিতা-মৃত মকবুল মুন্সী, সাং-নিজামপুর, থানা-মহিপুর, জেলা-পটুয়াখালী বলে নিজের স্বিকার উক্তিতে জানায় তিনি।

গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, পটুয়াখালী জেলার মহিপুর থানার জিআর মামলা নং-১৯/১৯ এর ওয়ারেন্টভুক্ত আসামী। গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার মহিপুর থানার জিআর মামলা নং-১৯/১৯ মূলে থানায় হস্তান্তর করা হয় বলে জানাযায়।

এব্যাপারে পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত সহকারী পরিচালক মো,আবুল কালাম আজাদ বলেন, ভবিষ্যতেও আমাদের এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলে জানান তিনি।


শেয়ার করুন