স্বপ্নের পদ্মা সেতু

পটুয়াখালী জেলা যুবলীগ পদপ্রার্থী হাসান সিকদারের নেতৃত্বে বিক্ষোভ সমাবেশ

 

মোঃ শফিকুল ইসলাম, নিজস্ব প্রতিনিধিঃজনগন থেকে বিছিন্ন দল জামাত বিএনপির ষড়যন্ত্র ও সারাদেশে নৈরাজ্যের প্রতিবাদে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সাধারন সম্পাদক পদ প্রার্থী যুবনেতা মোঃ হাসান সিকদার এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৫-মার্চ-২০২২ ইং) তারিখ সকাল ১০.৩০ মিনিটের সময় পটুয়াখালী সদর হইতে বিক্ষোভ সমাবেশ শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বিক্ষোভ সমাবেশ পালন করা হয়।

উক্ত বিক্ষোভ সমাবেশে হাসান সিকদারের নেতৃত্বে যুবলীগ নেতা নেছার উদ্দিন হাওলাদার, শাহাবুদ্দিন,মহিউদ্দিন,কহিদ হাওলাদার,মাসুদ হাওলাদার,রনি ফকির,আসিফ ফকির,জাহিদুল সিকদার,বনি আমিন, মামুন সহ পটুয়াখালী জেলা যুবলীগ এর অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে নেতাকর্মীরা বর্তমান সরকারের প্রশাংসার কথা তুলে ধরে যারা এই উন্নয়ন কর্মকাণ্ডের বিরুদ্ধে মিথ্যে অপপ্রচার ও দেশে বোমাবাজি,সাম্প্রদায়িক দন্দ সহ বিভিন্ন অপকর্মের চেষ্টা চালাচ্ছে সেই সমস্ত রাজাকার জামাত শিবির ও বিএনপিকে প্রতিহত করতে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সকলকে সজাগ থেকে দেশের সফল সরকার ও দেশ জাতির কল্যানের সার্থে ষড়যন্ত্রের বিরুদ্ধে দলমত নির্বিশেষে এগিয়ে আসার আহব্বান জানান।এবং দেশের কল্যানের সার্থে আওয়ামীলীগ সব সময় ছিলো এবং আগামীতে ও কঠোর ভুমিকা পালন করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.