মানব কল্যাণ পরিষদের সুরক্ষা ও ঈদ সামগ্রী বিতরণ

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মানব কল্যাণ পরিষদের সুরক্ষা ও ঈদ সামগ্রী বিতরণ


বাংলার শিরোনামঃ

পবিত্র ঈদ-উল-আযহা ও করোনা ভাইরাস পরিস্থিতিতে সদস্য ও কর্মীদের মাঝে সুরক্ষা সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদ।

১৭ জুলাই শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের চাষাঢ়ায় মাধবীলতা প্লাজায় সাংগঠনিক কার্যালয়ে মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেঘনা ব্যাংক নারায়ণগঞ্জ শাখার ম্যানেজার মোঃ আনিসুর রহমান।

সংগঠনের ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সমাজকর্মী সাইফুল ইসলাম, বিথী রহমান, রাসেল ইসলাম জীবন, ইউসুফ আলী প্রধান, ফাহমিদা হক ইলা, ফারজানা বৃষ্টি, লামিছা আক্তার, মোস্তারিন মুক্তা, বোরহান উদ্দিন শিপন ও আকবর হোসেন জনি।

অনুষ্ঠানে সকলের মাঝে আর্তমানবতার সেবায় স্বাস্থ্য সচেতনতায় সুরক্ষা সামগ্রী হ্যান্ড স্যানিটাইজার, সার্জিক্যাল মাস্ক, সাবান, মেহেদী, চিনি, সেমাই সহ পোশাক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফারজানা তমা, মিরাজ হাওলাদার, মৌসুমী হাসান, নাসরিন, রাত্রি, শানু, সুলতানা মীম ও সোনিয়া প্রমুখ।

সম্মানিত অতিথি আনিসুর রহমান বলেন, মানবিক গুণাবলি দিয়ে মানুষের কল্যাণে মানব কল্যাণ পরিষদের স্বেচ্ছাসেবীদের আরও অগ্রণী ভূমিকা পালন করতে হবে। স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে সবাইকে নিরাপদে থাকতে হবে এবং মানুষের সেবায় কাজ করতে হবে।


শেয়ার করুন

One thought on “পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মানব কল্যাণ পরিষদের সুরক্ষা ও ঈদ সামগ্রী বিতরণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *