স্বপ্নের পদ্মা সেতু
পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষীকিতে

পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষীকিতে নারায়ণগঞ্জে কাঙ্গালি ভোজ


ইউসুফ আলী প্রধানঃ

সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু খেতাব অর্জনকারী হুসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষীকি উপলক্ষে জাতীয় যুব সংহতি নারায়ণগঞ্জ মহানগর নেতা ফারুক হোসেনের উদ্যােগে ১৫ জুলাই বৃহস্পতিবার বন্দর বাবু পাড়া নিজ অফিসে দোয়া ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

দোয়া মাহফিল ও কাঙ্গালি ভোজে অতিথি ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আহব্বায়ক হাজী মোহাম্মদ রোমান, সদস্য সচিব মাহামুদুল হাসান জনি, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান লিয়ন, যুগ্ম আহ্বায়ক সিরাজুল ইসলাম কাজী, এস এম রাসেল বাধন, আরমান হোসেন, ডালিম শেখ, কাজী ইসমাইল হোসেন, মনছুর খান, উজ্বল হোসেন, হাসানুজ্জামান তপু, এস এম রানা।

পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষীকিতে নারায়ণগঞ্জে কাঙ্গালি ভোজ
পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষীকিতে নারায়ণগঞ্জে কাঙ্গালি ভোজ

আরো অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্র সমাজের সভাপতি শাহাদাত হোসেন রিকী, ছাত্র সমাজের মহানগর সভাপতি শাহা আলম সবুজ, সাধারণ সম্পাদক ফয়সাল উল্লাহ, নয়ন সরদার, রকি, জুয়েল, পারভেজ সহ ছাত্র সমাজের আরো অনেকেই উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে প্রধান অতিথি হাজ্বী মোহাম্মদ রোমান বলেন বর্তমান চলমান বিশ্বের অবস্থা অর্থনৈতিক ভাবে খুবই ভয়াবহ মানুষের জনজীবন হুমকির মুখে তাই আমাদের যার যার অবস্থান থেকে সচেতন হতে হবে সচেতনতাই করোনা মহামারি থেকে বাচার প্রধান ঔষধ আর পৃথিবীর ইতিহাসে সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের অভাব কোন ভাবেই পূরনের নয় তিনি ১৭ কোটি মানুষের হৃদয়ে বেচে থাকবে আজীবন তাকে জান্নাতের উচ্চ মাকাম দান করুক এটাই চাওয়া।

মানবিক গুণাবলি দিয়ে পরস্পর সহযোগিতায় এসময়ে উপস্থিত ছিলেন মোঃ সেলিম, বিপ্লব, রহমান, রাসেল, হেলাল, সোহাগ ও সনি পিয়াল প্রমূখ।


শেয়ার করুন

One thought on “পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষীকিতে নারায়ণগঞ্জে কাঙ্গালি ভোজ

Leave a Reply

Your email address will not be published.