স্বপ্নের পদ্মা সেতু

প্রচা-প্রচারনায় এগিয়ে সূর্যমনির ২নং ওয়ার্ডের ফুটবল মার্কার বাবলু ফরাজী

বাউফল প্রতিনিধিঃআসন্ন দ্বিতীয় ধাপের ২০২১-এ ইউনিয়ন পরিষদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যহত রাখতে ৫নং সূর্যমনি ইউনিয়নের ২ নং ওয়ার্ডে তরুণ প্রজন্মের অহংকার, সত্য সাহসী, সমাজ সেকব মো. বাবলু ফরাজী ফুটবল মার্কায় ভোট চাইলেন।

বাবলু ফরাজী ভোটারদের উদ্দেশে বলেন,’ সূর্যমনি ইউনিয়নের ২নং ওয়ার্ডের মানুষ আমার আপনজন।এই ওয়ার্ডের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী ১১ই নবেম্বর ফুটবল মার্কায় ভোট দিয়ে আপনাদের সুখে-দুঃখে পাশে থাকার সুযোগ করে দিন।

তিনি আরো বলেন- আমি বিগত দিনেও জনগণের সুখে-দুঃখে পাশে ছিলাম এবং সামনের দিকেও পাশে থাকবো।এই প্রত্যাশায় আপনাদেরকে নিয়ে ২নং ওয়ার্ডকে একটি আলোকিত ও উন্নয়নের রোল মডেলে পরিনত করবো।তাই ২নং ওয়ার্ডের সবার প্রতি আমার অনুরোধ থাকবে আগামী ১১ তারিখ আপনারা আপনাদের পরিবার, আত্মীয়স্বজন, প্রতিবেশীসহ সবাইকে ভোট কেন্দ্রে উপস্থিতি নিশ্চিত করে ফুটবল মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে আপনাদের পাশে রেখে সেবা করার সুযোগ করে দিবেন।

বাবলু ফরাজী ভোটারদের উদ্দেশ্য প্রতিবেদকের সাথে আরো বলেন,’আমি নির্বাচিত হলে আপনাদের ২নং ওয়ার্ডের বয়স্কভাতা,বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা,স্বামী পরিত্যক্ত ভাতা সহ সকল ধরনের ভাতাভূগীদের আর কষ্ট করতে হবে না,আমি ওয়াদা করতেছি বিনাস্বার্থে আপনাদের পাশে থাকবো।তাছাড়াও বিজিডি,ভিজিএফ ও রেশন কার্ড অর্থাৎ নাগরিক সুবিধা থেকে কেউ বঞ্চিত হবে না।

তাই ১১ই নবেম্বর ফুটবল মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের পাশে রেখে সেবা করার সুযোগ করে দিবেন এবং সূর্যমনি ইউনিয়নের ২নং ওয়ার্ড (গোয়ালীয়াবাগা) -গ্রামকে একটি ক্ষুদ্র ও দারিদ্র্যমুক্ত ওয়ার্ডে পরিনত করবো ইনশাআল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.