প্রেস বিজ্ঞপ্তিঃ প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ছাত্রলীগ নেতা মোঃ আল আমিনের বক্তব্য

কাশীপুর ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি হাজী মোঃ আল আমিন এর নামে স্থানীয় একটি দৈনিক পত্রিকায় মনগড়া, ভিত্তিহীন, মিথ্যা সংবাদ প্রকাশ করায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান হাজী মোঃ আল আমিন, সভাপতি, ছাত্রলীগ কাশীপুর ইউনিয়ন।

তিনি বলেন, আমার দলীয় সুনাম নষ্ট করার জন্য একটি কু- চক্রি মহল মনগড়া মিথ্যা তথ্য সাংবাদিকদের দিয়ে বিভ্রান্তী ছড়াচ্ছে।

আমি আসন্ন কাশীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছি।এতে করে একটি পক্ষ আমার বিরুদ্ধাচারণ করছে। এলাকায় আমার বিরুদ্ধে কোনো মাদকের অভিযোগ নাই। আমি কোনভাবেই মাদকের সাথে জড়িত ছিলাম না এখনো নাই। বরং একটি চিহ্নিত মাদক ব্যবসায়ীরা আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করছে।
এরসাথে সাথে তিনি বলেন, আমি যুবলীগের কখনো কোন পদ-পদবী ব্যবহার করি নাই বা প্রচার করি নাই। এসবের কোনো প্রমাণ কেউ দিতে পারবে না। আমার এলাকায় কখোন যুবলীগ পদ ব্যবহার করে ব্যানার-ফেস্টুন, ছবি প্রকাশ করি নাই।
ছাত্রলীগ নেতা আল আমিন বলেন, আমি বঙ্গবন্ধু দুঃস্থ কল্যাণ সংস্থা নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক, নিঃস্বার্থ মানবাধিকার সোসাইটি ফতুল্লা থানার সভাপতি, সৈয়দ ইবনে আব্বাস রহমতুল্লাহি আলাইহি মাদ্রাসা কাশিপুর এর সভাপতি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার খাদ্য অধিদপ্তর এর ডিলার, কাশিপুর অনলাইনের সাধারণ সম্পাদক,কাশিপুর ক্লাব মার্কেট লিমিটেডের সভাপতি, আমরিন আবাসিক প্রকল্পের চেয়ারম্যান,কাশিপুর ফুটবল কোচিং সেন্টারের সাবেক সভাপতি, আমরিন ট্রেডার্স এর চেয়ারম্যান,কাশিপুর মধ্যপাড়া যুব উন্নয়ন সংসদের সভাপতি, সাবেক ফুটবল খেলোয়ার মিসুক চক্র নারায়ণগঞ্জ। এতসব পদ-পদবী থাকার পরেও আমি কখনো নিজের নামে ঢোল পিটিয়ে বেরাই না। আমি যে সংগঠনের নেতা নই, কোন পদে নাই কেন আমি সেই সংগঠনের নেতা বা পদ ব্যবহার করব আমার বুঝে আসেনা।

আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এবং মিথ্যা সংবাদ প্রকাশকারীদের বিরুদ্ধে অতিদ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *