স্বপ্নের পদ্মা সেতু
ফতুল্লার হাজীগঞ্জে স্কুল মাঠে যুবকের লাশ

ফতুল্লার হাজীগঞ্জে স্কুল মাঠে যুবকের লাশ


ষ্টাফ রিপোর্টারঃ

নারায়ণগঞ্জের ফতুল্লায় হৃদয় (২৫) নামে এক যুবকের রক্তমাখা লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার বেলা ৩টার দিকে হাজীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃতদেহের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত হৃদয় হাজীগঞ্জ উচাবাড়ির এলাকার বাসিন্দা। তার পিতার নাম মো. খোকন মিয়া।

স্থানীয়রা জানান, বেলা ১২টার দিকে এলাকায় ছড়িয়ে পড়ে প্রাইমারি স্কুল মাঠে একজনের লাশ পড়ে রয়েছে। এ খবরে উৎসুক লোকজন স্কুলে ভিড় করে। একপর্যায়ে স্বজনরা এসে লাশটি হৃদয়ের বলে শনাক্ত করে। হৃদয়ের বড় ভাই মো. রনি জানান, গত শনিবার রাত ১২টার দিকে বাসা থেকে বের হয় হৃদয়। এরপর রাতে আর বাসায় ফিরেনি হৃদয়। আশপাশের লোকজনের মাধ্যমে জানতে পারে তার ভাই খুন হয়েছে। স্কুল মাঠের পানিতে তার ভাইয়ের নিথর দেহ পড়ে রয়েছে। তার ভাই হত্যাকাণ্ডের শিকার হয়েছে বলে তিনি দাবি করেন।

তিনি আরও জানান, তার ভাই স্থানীয়ভাবে বিদ্যুৎ মিস্ত্রি হিসেবে কাজ করতো। কারও সাথে কোন বিরোধ ছিলো না। তবে মাদকাসক্ত বন্ধু-বান্ধবের সাথে হৃদয়ের ওঠবস ছিলো। ভাই-বোনের মধ্যে হৃদয় ছিলো ২য়।

খবর পেয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান ঘটনাস্থলে আসেন। তিনি জানান, লাশের মাথায় রক্তাক্ত আঘাতের চিহ্ন রয়েছে। বন্ধুদের সাথে দ্বন্দ্বে এ ঘটনা বলে প্রাথমিকভাবে তার ধারণা। লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতালে পাঠানো হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্টের পরই বলা যাবে মৃত্যুর প্রকৃত কারণ।

এলাকাবাসীরা জানান, করোনার কারণে হাজীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়টি বন্ধ রয়েছে। স্কুলের পুরানো কয়েকটি কক্ষ জরাজীর্ণ। সেই কক্ষগুলোতে মাদকাসক্তরা নিয়মিত আড্ডা জমায়। স্কুলের প্রধান গেট তালাবদ্ধ থাকলেও পাশের দেয়াল টপকে সহজেই স্কুল মাঠে প্রবেশ করা যায়।


শেয়ার করুন

২ thoughts on “ফতুল্লার হাজীগঞ্জে স্কুল মাঠে যুবকের লাশ

Leave a Reply

Your email address will not be published.