স্বপ্নের পদ্মা সেতু

বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশ- আওয়ামী লীগ নেতা আজিজুল হক আজিজ

ইউসুফ আলী প্রধানঃ শোকের মাস আগস্ট।আগস্ট আসলে বাংলার আকাস বাতাস গভীর শোকে স্তব্ধ হয়ে যায়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানএর নেতৃত্বে আমরা পেয়েছি স্বাধীনতা।মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে চলমান করোনা মহামারী থেকে বাংলাদেশ মুক্ত হবে ইনশাআল্লাহ। উপরোক্ত কথাগুলো বলেন বন্দর উপজেলার আওয়ামী লীগ নেতা ও ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রাথী আলহাজ্ব আজিজুল হক আজিজ।

তিনি বলেন,পাকিস্তানের কারাগারে বার বার বঙ্গবন্ধুকে ফাঁসির মঞ্চে উঠানো হয়েছে। তিনি শুধু বলেছিলেন আমাকে হত্যা করো দুঃখ থাকবেনা,আমার দেশবাসীকে ছাড়।
আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আন্তর্জাতিক ষড়যন্ত্র ও পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করে বাংলাদেশ স্বাধীন করেছেন।আমরা পেয়েছি প্রিয় মাতৃভূমি বাংলাদেশ। যা আজ বিশ্বের মানচিত্রে এক সমৃদ্ধ জাতি হিসেবে পরিচিত।
আজিজুল হক আজিজ বলেন,
গোটা পৃথিবী করোনা মহামারীতে আক্রান্ত। অনেক উন্নত দেশ করোনা ভাইরাস মোকাবেলায় ব্যথ হয়ে দিশেহারা। কিন্তু মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ রহমত ও দয়ায়,পীর ওলিকুল আউলিয়ার প্যূণভূমি বাংলাদেশের তেমন কোন ক্ষতি করতে পারেনি।এর প্রধান কারণ হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব ও সাহসী ভূমিকা রাখার কারণে দেশবাসী করোনা মহামারীকালেও ভালো আছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বাষিকীতে তার আত্মার মাগফেরাত কামনা করছি। হে আল্লাহ রাব্বুল আলামিন আপনি আপনার প্রিয় বান্দাকে জান্নাতুল ফেরদৌস দান করুন। আমিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.